চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২২, ২০:০২

চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

মিজানুর রহমান
চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

চাঁদপুর শহরের পুরাণবাজার পূর্ব জাফরাবাদ এলাকায় পপি আক্তার (২৪) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় ফাঁড়ি পুলিশ।শনিবার রাত দেড়টার সময় পূর্ব জাফরাবাদ জাকির মেম্বারের বাড়ির দ্বিতীয় তলা থেকে ভাড়াটিয়া পপি আক্তারের লাশ উদ্ধার করা হয়। নিহত পপি আক্তার জাফরাবাদ চালতা গাছতলা নিবাসী শানু সওদাগরের দ্বিতীয় মেয়ে।

এলাকা সূত্রে জানা যায়, তিন বছর পূর্বে প্রবাসী শামীম মাসুদ রানার সাথে পপি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তিনি বাবার বাড়িতে থাকতেন। পরবর্তীতে পূর্ব জাফরাবাদ জাকির মেম্বারের বাড়ির দ্বিতীয় তলায় বাসা ভাড়া নিয়ে একাই থাকত সে। তার কোন সন্তান ছিল না। ঘটনার দিন সন্ধ্যায় পপি আক্তার অজ্ঞাত কারণে মারা যাওয়ার পর সে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছেন। খবর পেয়ে চাঁদপুর পুরাণবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে আসে।

এই ঘটনায় নিহত পপি আক্তারের বাবা শানু সওদাগর জানান, মেয়ে প্রায় সময় স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া করত। তাই অভিমান করে সে আত্মহত্যা করেছে। ঘটনার দিন বারবার তার মোবাইলে ফোন করলে সে রিসিভ না করায় সন্দেহ হলে বাসায় এসে তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পান। তবে এই ঘটনায় কোন কারো বিরুদ্ধে অভিযোগ নেই আমাদের।

এদিকে পুলিশ জানিয়েছেন, প্রবাসীর স্ত্রী আত্মহত্যার খবর শুনে তারা লাশটি উদ্ধার করেন। তবে পুলিশ আসার পূর্বেই তার পরিবারের লোকজন লাশটি ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলেছে। মরদেহের সুরতহাল তৈরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তীতে বিস্তারিত জানানো সম্ভব হবে। এদিকে, আইনগত প্রক্রিয়া শেষে রবিবার বিকালে পুলিশ নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হলে দাফনের ব্যবস্থা করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়