চাঁদপুর, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ জিলকদ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ২৩ জুন ২০২২, ০০:০০

হাতকড়াসহ পালানো সেই মাদক কারবারি জাকির গ্রেফতার

হাতকড়াসহ পালানো সেই মাদক কারবারি জাকির গ্রেফতার
কামরুজ্জামান টুটুল ॥

পুলিশের কাছ থেকে হাতকড়া পরাবস্থায় পালিয়ে যাওয়া ১৯ মাদক মামলার পলাতক আসামী জাকির হোসেন (৩৮) গ্রেফতার হয়েছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৩০৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তার নামে মাদক আইনে আরেকটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, বাকিলা বাজারের ফকিরবাজার সড়ক থেকে মঙ্গলবার সন্ধ্যায় শতাধিক পিচ ইয়াবাসহ খলাপাড়া গ্রামের চিডা মিস্ত্রীর ছেলে কবিরকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে জাকিরকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজার এলাকা থেকে কৌশলে গ্রেফতার করা হয়।

জাকিরের নামে হাজীগঞ্জ থানায় মামলা নং ০২(০২)২২, ধারা-১৪৩/১৪৭/১৮৬/৩৩২/৩৫৩/২২৪/২২৫ পেনাল কোডের এজাহারভুক্ত ০১নং আসামী এবং জিআর নং-১৬৫/১৬-এর ওয়ারেন্টভুক্ত আসামী।

অভিযানের নেতৃত্ব দেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মিছবাহুল আলম চৌধুরী ও প্রভাকর বড়ুয়াসহ সঙ্গীয় ফোর্স।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ জানান, জাকিরকে গ্রেফতার করা হয়েছে ও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, বেশ ক’মাস আগে গোপনে ১৯ মাদক মামলার আসামী জাকির বাকিলা বাজার এলাকায় একটি জানাজায় অংশ নেয়। সেখান থেকে হাজীগঞ্জ থানার উপ-সহকারী পরিদর্শক মোজাম্মেল গ্রেফতার করে হাতকড়া পরায় জাকিরকে। এ সময় জাকিরকে জানাজায় অংশগ্রহণে একটু সুযোগ দেয়ার জন্যে তার কয়েক সহযোগী অনুরোধ করে। স্থানীয়দের অনুরোধে জানাজায় অংশ নেয়ার সুযোগ দেন পুলিশ অফিসার মোজাম্মেল। তার সরলতার সুযোগ নিয়ে জানাজা চলাকালে জাকির তার সহযোগীদের সহযোগিতায় পুলিশকে মারধর করে হাতকড়াসহ পালিয়ে যায়। সে ঘটনায় দায়ের করা মামলায় জাকির ১নং আসামী। ঘটনার দিনই পুলিশ হাতকড়া উদ্ধার করে। উক্ত মামলার অপর আসামীরা ইতিমধ্যে জামিনে রয়েছে। সেই ঘটনায় পুলিশ অফিসার মোজাম্মেল ক্লোজড হন। জাকির এতোদিন পলাতক ছিলো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়