চাঁদপুর, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আজ সাবেক এমপি এমএ মতিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
  •   আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম
  •   আজ দেশের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কাজী বজলুল হকের ১৯তম মৃত্যুবার্ষিকী
  •   অতিরিক্ত সচিব আব্দুস সবুর মন্ডলকে জনপ্রশাসনে বদলি
  •   আজ ড. এমএ সাত্তারের ৩০তম মৃত্যুবার্ষিকী

প্রকাশ : ১১ মে ২০২২, ২৩:০৭

আঞ্জুমানে খাদেমুল ইনসানের অ্যাম্বুলেন্স থেকে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার

অনলাইন ডেস্ক
আঞ্জুমানে খাদেমুল ইনসানের অ্যাম্বুলেন্স থেকে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার

কুমিল্লার চান্দিনায় মহাসড়কের পাশে খাদে পড়ে যাওয়া আঞ্জুমানে খাদেমুল ইনসানের অ্যাম্বুলেন্স থেকে ৭০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। আঞ্জুমানে খাদেমুল ইনসান নামে এ সংগঠনটি চাঁদপুর শহরস্থ সংগঠন। যার অফিস চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন।

১১ মে বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কোড়েরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে সেখান থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে আসে। অথচ অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পাওয়া যায়নি। অ্যাম্বুলেন্সভর্তি অনেকগুলো কার্টুন দেখা যায়। এর মধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভেতর ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন করা হয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযানে যায়। তারা খাদে পড়ে থাকা অ্যাম্বুলেন্সের ভেতরে ফেনসিডিল পায়। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ আলম জানান, চান্দিনা এলাকায় একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে এমন খবর পেয়ে আমরা সেখানে গিয়েছিলাম। অ্যাম্বুলেন্সটি উদ্ধার করতে গিয়ে ভেতরে ফেনসিডিলের বোতল দেখা যায়।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে চান্দিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মাদকদ্রব্য পাওয়া যাওয়ায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খোঁজ নিয়ে জানা যায়, সড়ক দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্সটি আঞ্জুমানে খাদেমুল ইনসান নামে একটি সংগঠনের। আঞ্জুমানে খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত। সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্যে অন্য একজনকে দায়িত্ব দিয়েছি। গরিব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের সেবা দিয়ে ফি নেয়া হয়। তাতে আমাদের সংগঠনটি বাৎসরিক কিছু টাকা পায়। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি, তবে ফেনসিডিল বহনের বিষয়টি আমার জানা নেই। সূত্র : চান্দিনা টিভি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়