চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২২, ২০:০১

চাঁদপুরে এশিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট ভাংচুর ও লুটপাট, ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

গোলাম মোস্তফা
চাঁদপুরে এশিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট ভাংচুর ও লুটপাট, ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটস্থ এশিয়া হোটেল এন্ড রেএন্ড রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় ৫ জন আহত, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতির অভিযোগ করেছেন মালিক পক্ষ। অভিযোগ সূত্রে জানা যায়, চেয়ারম্যান ঘাটস্থ এশিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টটি মোস্তফা ওয়েজ শৈবাল হোসেন সুন্দরভাবে ব্যবসা পরিচালনা করে আসছে। এরই মধ্যে স্থানীয় কিছু সন্ত্রাসী তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এই ঘটনা নিয়ে পরবর্তীতে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে বিষয়টি সুরাহা করার সিদ্ধান্ত হয়।

কিন্তু কোনো কিছু বুঝে উঠার পূর্বেই ৪ জানুয়ারি সকাল সাড়ে দশটার দিকে ওই সন্ত্রাসীরা হোটেলে হামলা করে। জানা যায়, স্থানীয় ইমাম মুন্সী, ৭নং তরপুরচন্ডী ইউনিয়নের মেম্বার রাসেল কাজীর নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উক্ত হোটেলে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। শুধু তাই নয়, এ সময় উক্ত হোটেলের ক্যাশ থেকে নগদ ৫০ হাজার টাকা, সিসি ক্যামেরার ডিভিআর মেশিন নিয়ে যায়।

হামলায় হোটেল বয় শিপন, টাইলস মেস্তরী ফয়সাল ও মামুনসহ প্রায় ৫ জন আহত হয়। এ ঘটনায় ৪ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান হোটেল মালিক মোস্তফা ওয়েজ শৈবাল। এ দিকে ঘটনার পর পরই চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে পুলিশ যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোর্টে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনার বিষয় ৭নং তরপুরচন্ডী ইউনিয়নের মেম্বার রাসেল কাজীর সাথে কথা হলে তিনি বলেন, আমি এ ঘটনার বিষয় কিছুই জানি না এবং ঘটনার যে সময় ঘটনাস্থলতো দূরের কথা আমি আশপাশের এলাকায়ও ছিলাম না। ঘটনায় আমাকে জড়ানো উদ্দেশ্য প্রণোদিত।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়