চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে হাজীগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন
কামরুজ্জামান টুটুল
১১ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ইশা ছাত্র আন্দেলন হাজীগঞ্জে মানববন্ধন করেছে। গতকাল বৃহস্পতিবার হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 'দাবি মোদের একটাই, সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলা চাই' এই শ্লোগানে এবং যথাযথ সুরক্ষা নিশ্চিতপূর্বক সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে উক্ত সংগঠনটি সপ্তাহব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি পালন করছে।



ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা শাখার সভাপতি মোঃ শাহজালাল মোল্লার সভাপ্রধানে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন প্রধান অতিথিসহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়া করোনাভাইরাসের মহামারি থেকে মুক্তি কামনায় এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা দপ্তর ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আরিফ হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক কামাল গাজী, সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান পাটওয়ারী, উপজেলা যুব আন্দোলনের সভাপতি নূরে আলম সিদ্দিকী, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক হাফেজ মুকবুল হোসাইন প্রমুখ।



ছাত্র আন্দোলনের উপজেলা সহ-সভাপতি মোঃ আকতার হোসেন আকনের সঞ্চালনায় মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুব আন্দোলনের সহ-সাধারণ সম্পাদক মাওঃ ফয়েজ উল্যাহ্সহ উপজেলা ছাত্র আন্দোলনের অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ইমরান মিয়াজী, দাওরা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ আল-আমিন, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ সিয়াম হোসেন, স্কুল বিষয়ক সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সদস্য তানভীর হোসেন প্রমুখ।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৭০। তাহারা বলিল, 'আমাদের জন্য তোমার প্রতিপালককে স্পষ্টভাবে জানাইয়া দিতে বল উহা কোন্টি ? আমরা গরুটি সম্পর্কে সন্দেহে পতিত হইয়াছি এবং আল্লাহ ইচ্ছা করিলে নিশ্চয় আমরা দিশা পাইব।'


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


_রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮২৯৩৬০
পুরোন সংখ্যা