চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কচুয়ায় স্কুলছাত্রী অপহরণকারী শাকিব আজও গ্রেফতার হয়নি
কচুয়া ব্যুরো
১১ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার বহুল আলোচিত স্কুলছাত্রী (১৩)কে অপহরণকারী শাকিব (১৯) আজও গ্রেফতার হয়নি। অপহরণের শিকার মেয়েটি মালচোঁয়া গ্রামের সৌদি প্রবাসী মাসুদ রানার কন্যা এবং স্থানীয় প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।



মেয়েটির মা জানান, গত ১ জুন রাত সাড়ে ১০টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ঘরে ফিরে আসেনি। খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে কচুয়া থানায় গত ২ জুন একটি নিখোঁজ ডায়েরি করি। ৫ জুন জানতে পারি, দোঘর গ্রামের মনির হোসেনের ছেলে শাকিব তার মেয়েকে নিয়ে কুমিল্লা জেলার কসবা এলাকায় মামা সেলিমের বাসায় অবস্থান করছে। পরে কচুয়া থানা পুলিশের সহযোগিতায় শাকিবের মামা সেলিমের বাসা থেকে মেয়েটি উদ্ধার হয়। সেলিমের বাসায় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাকিব পালিয়ে যায়।



অভিযোগ সূত্রে জানা যায়, মেয়েটি উদ্ধারের দিনই তার মা বাদী হয়ে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯ (১) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মামলা নং-১১। শাকিব ও তার বোন রুনা আক্তারসহ অপহরণে সহযোগিতার অভিযোগে ৭ জনকে আসামী করা হয়। মামলায় উল্লেখ করা হয়, কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময় শাকিব মেয়েটিকে তার অজ্ঞাতনামা বন্ধুদের বাসায় নিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।



মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার এসআই জাহাঙ্গীর জানান, চাঁদপুরের আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট কর্তৃক ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। জবানবন্দিতে মেয়েটি জোরপূর্বক ধর্ষণের শিকার হওয়ার কথা উল্লেখ করে। তার মেডিকেল পরীক্ষাও করানো হয়েছে। মামলার ৭ নম্বর আসামী শাকিবের নিকটাত্মীয় দেলোয়ার হোসেনকে ৮ জুন গ্রেফতার করা হয়েছে। শাকিবসহ অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৭০। তাহারা বলিল, 'আমাদের জন্য তোমার প্রতিপালককে স্পষ্টভাবে জানাইয়া দিতে বল উহা কোন্টি ? আমরা গরুটি সম্পর্কে সন্দেহে পতিত হইয়াছি এবং আল্লাহ ইচ্ছা করিলে নিশ্চয় আমরা দিশা পাইব।'


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


_রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫১৩০৬
পুরোন সংখ্যা