চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর স্টেডিয়ামে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট
আজ প্রথম সেমিফাইনালে খেলবে চাঁদপুর শার্ক ও ঈগলস্
চৌধুরী ইয়াসিন ইকরাম
১১ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১-এর প্রথম সেমিফাইনাল খেলা। আজকের খেলায় অংশগ্রহণ করবেন চাঁদপুর শার্ক ও চাঁদপুর ঈগলস্।



ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমির আয়োজনে ঈদুল ফিতরের আগে চাঁদপুর স্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে অংশ নেয় জেলা শহরের ৯টি দল। প্রতিটি দলেই জেলা ও উপজেলার স্থানীয় ক্রিকেটারগণ অংশ নেয় দলগুলোতে।



ঈদুল ফিতরের পর বুধবার ও বৃহস্পতিবার টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলাগুলো অনুষ্ঠিত হয়। বুধবারের খেলায় অংশ নেয় চাঁদপুর ওয়ারিয়রস্ ও চাঁদপুর হান্টার। টসে জয়লাভ করে ওয়ারিয়স্ প্রথমে ব্যাট করেন। তারা ১৭ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ১১৪ রান করে। জবাবে চাঁদপুর হান্টার ১৮ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ১০০ রান করেন। চাঁদপুর ওয়ারিয়স্ ১৪ রানে জয়ী হয়। সেরা ব্যাটসম্যান হিসেবে তারেক ও সেরা বোলার হিসেবে মারুফ নির্বাচিত হন।



বৃহস্পতিবারের ম্যাচে অংশ নেয় চাঁদপুর বস্নুস ও চাঁদপুর টাইটেনস। টসে জয়লাভ করে টাইটেন্স প্রথমে ব্যাট করে সবক'টি উইকেট হারিয়ে ৮২ রান করেন। জবাবে চাঁদপুর বস্নুস ২ উইকেট হারিয়ে ৮৩ রান করেন। চাঁদপুর বস্নুস ৮ উইকেটে জয়লাভ করেন। সেরা ব্যাটসম্যান তোফায়েল ও সেরা বোলার ফজলু নির্বাচিত হন। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন সাদ্দাম হোসেন।



জেলা কোয়াবে'র সভাপতি গাজী আলমগীর ও সাধারণ সম্পাদক পলাশ কুমার সোম জানান, সেমিফাইনালের খেলা শেষ হলেই আমরা ফাইনাল খেলাটুকু শেষ করবো। আমরা ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদী দর্শকদের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৭০। তাহারা বলিল, 'আমাদের জন্য তোমার প্রতিপালককে স্পষ্টভাবে জানাইয়া দিতে বল উহা কোন্টি ? আমরা গরুটি সম্পর্কে সন্দেহে পতিত হইয়াছি এবং আল্লাহ ইচ্ছা করিলে নিশ্চয় আমরা দিশা পাইব।'


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


_রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫৯৮১২
পুরোন সংখ্যা