চাঁদপুর, শুক্রবার ৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
বাদল মজুমদার
০৭ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ২৫০৩-এর সভাপতি কাজী শাহরিয়ার ওমর ফারুকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চাঁদপুর জেলা অটোরিক্সা, অটো টেম্পু, মিশুক, বেবি টেঙ্ িও টেঙ্কিার পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৫০৩-এর শ্রমিকরা মানববন্ধন করেছে। তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনের রাস্তায় এ মানববন্ধন করা হয়। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সফিক গাজীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ইকবাল পাটোয়ারী, অর্থ সম্পাদক জহিরুল ইসলাম পাটোয়ারী, ক্রীড়া সম্পাদক তাইজ উদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ, মতলব দক্ষিণ উপজেলা সভাপতি কবির হোসেন, সাবেক সভাপতি বিল্লাল তালুকদার, অর্থ সম্পাদক কবির হোসেন, চাঁদপুর লঞ্চঘাট কমিটির সাধারণ সম্পাদক জামাল হোসেন, বিল্লাল হোসেন দর্জি, লোহারপুল কমিটির সভাপতি মনির হোসেন, দেবপুরের সাধারণ সম্পাদক মোঃ দিদার প্রমুখ।



বক্তারা বলেন, ইয়াবা রিপন এ সমিতির ১ কোটি ৭৬ লাখ টাকা আত্মসাৎ করেছে। সে বিনা ভোটে নির্বাচন দেখিয়ে সভাপতি দাবি করছে। কিন্তু কাজী শাহরিয়ার ওমর ফারুক নির্বাচন করে সভাপতি হয়েছেন। তিনি নেতৃত্বে আসার পর শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার পেয়েছে। তা দেখে ইয়াবা রিপন নেতৃত্ব দিয়ে ওমর ফারুকের উপর এ পর্যন্ত তিনবার হামলা করেছে। আমরা শ্রমিকরা আজ রাজপথে নেমে এসেছি। আমরা জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়র এবং জেলা আওয়ামী লীগের কাছে জোর দাবি জানাই এ হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।



উল্লেখ্য, গত ৪ মে মঙ্গলবার দুপুর দেড়টায় চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকায় কাজী শাহরিয়ার ওমর ফারুকের উপর এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। হে বনী ইস্রাঈল! আমার সেই অনুগ্রহকে তোমরা স্মরণ কর যদ্বারা আমি তোমাদিগকে অনগৃহীত করিয়াছি এবং আমার সঙ্গে তোমাদের অঙ্গীকার পূর্ণ কর, আমিও তোমাদের সঙ্গে আমার অঙ্গীকার পূর্ণ করিব। আর তোমরা শুধু আমাকেই ভয় কর।


 


 


রাষ্ট্রদূতেরা রাষ্ট্রের চক্ষু ও কর্ণস্বরূপ।


_গুই ফেরডিনি।


 


নিশ্চয় খোদা তার বিশ্বাসী বান্দাকে তওবা দ্বারা পরীক্ষা করতে ভালোবাসেন।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫২৩৬১
পুরোন সংখ্যা