চাঁদপুর, শুক্রবার ৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে বিভিন্ন মামলার ১৬ আসামীকে আটক
ফরিদগঞ্জ ব্যুরো
০৭ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে একদিনে নিয়মিত মামলার আসামী ৭ জন, জিআর মামলার ৩ জন, সিআর মামলার ৬ জনসহ মোট ১৬ জনকে আটক করেছে থানা পুলিশ। গত ২৪ ঘণ্টায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এদের আটক করা হয়।



থানার এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার দক্ষিণ ইউনিয়নের হর্ণিদুর্গাপুর গ্রামে অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী বাচ্চু মিয়া (৫০) ও মোঃ বাবুল প্রকাশ বাবলু (৪৫) এবং উপজেলার পশ্চিম লাড়ুয়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আমির হোসেন শিপন (৩৮), মোঃ আজিউল্যা মুন্সি (৫৫)কে আটক করে। একই সময় এসআই বরকত উল্যাহ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কাশারা গ্রামে অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী আবুল কালাম (৫৫) এবং দক্ষিণ নদুনা মুন্সি বাড়ি থেকে আহসান উল্যাহ (৩৩)কে গ্রেফতার করে।



এসআই আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সেকদি গ্রামে অভিযান পরিচালনা করে সিআর মামলা ৭২/২০২০-এর আসামী মোঃ আরিফ ও এএসআই মোঃ ইকবাল হোসেনকে উপজেলার আইটপাড়া এলাকা থেকে, জিআর মামলা ৮৬/২০২০-এর আসামী জুয়েল হোসেনকে এএসআই সবুজ ভূষণ সিংহ উপজেলার তাম্র্রশাসন এলাকা থেকে, জিআর মামলা-২৭২/১৯-এর আসামী আমির হোসেন পাটওয়ারী (৪০)কে এএসআই জুমায়েত হোসেন পৌরসভা এলাকার কাছিয়াড়া থেকে, জিআর মামলা-৬৩/১৯-এর আসামী মোঃ রায়হান হোসেন প্রকাশ শান্তকে এএসআই মোঃ সাইফুল ইসলাম উপজেলার তাম্র্রশাসন এলাকা থেকে, নারী, শিশু মামলা (সিআর) ৫০/২০-এর আসামী আমির হোসেন পাটওয়ারী (৪০)কে এসআই মোঃ নাছির আহাম্মদ ও বরকত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ, মিস মামলা নং-২১/২০২১ (সিআর)-এর আসামী পিয়ারা বেগম, পলি আক্তারকে, মিস মামলা নং-২১/২০২১ (সিআর)-এর পরোয়ানাভুক্ত (১৫) সামছি বেগমকে এসআই মোঃ সুমন হোসেন উপজেলার সন্তোষপুর এলাকা থেকে এবং মিস মামলা নং-২১/২০২১ (সিআর)-এর পরোয়ানাভুক্ত আসামী দেলোয়ারা বেগমকে আটক করেন।



এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, পুলিশের বিশেষ অভিযানে নিয়মিত মামলার আসামী ৭জন, জিআর মামলার ৩ জন, সিআর মামলার ৬ জনসহ মোট ১৬ জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। হে বনী ইস্রাঈল! আমার সেই অনুগ্রহকে তোমরা স্মরণ কর যদ্বারা আমি তোমাদিগকে অনগৃহীত করিয়াছি এবং আমার সঙ্গে তোমাদের অঙ্গীকার পূর্ণ কর, আমিও তোমাদের সঙ্গে আমার অঙ্গীকার পূর্ণ করিব। আর তোমরা শুধু আমাকেই ভয় কর।


 


 


রাষ্ট্রদূতেরা রাষ্ট্রের চক্ষু ও কর্ণস্বরূপ।


_গুই ফেরডিনি।


 


নিশ্চয় খোদা তার বিশ্বাসী বান্দাকে তওবা দ্বারা পরীক্ষা করতে ভালোবাসেন।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৪৬২৭৭
পুরোন সংখ্যা