চাঁদপুর, শুক্রবার ৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
রূপসায় বিএনপির ইফতার ও দোয়ানুষ্ঠান
এমরান হোসেন লিটন
০৭ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রূপসা ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়ানুষ্ঠান হয়েছে।



বৃহস্পতিবার ইউনিয়নের রূপসা বাজারে ইফতারের আগে গরিব, অসহায় ও দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে এ দোয়ার আয়োজন করা হয়। এ সময় দেশ ও দশের বালা-মুসিবত এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক দানবীর আলহাজ এম এ হান্নানের জন্যে এবং তার অসুস্থ স্ত্রীর জন্যে দোয়া করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রূপসা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বিল্লাল হোসেন ভূঁইয়া, উপজেলা বিএনপির সহ-সভাপতি আমির হোসেন নফর মুন্সি, মোঃ হুমায়ুন কবির টিপু, আব্দুর রহমান, ১৫নং রূপসা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, কোষাধ্যক্ষ গাজী আজিজুর রহমান, সহ-সভাপতি জামাল মজিদ, হাবিবুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রার্থী মোঃ আক্তার হোসেন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা মোঃ হাবিবুর রহমান, মোঃ রাজু পাটোয়ারী, খান মোহাম্মদ আহসান, গাজী তোহা মিলন, নাজিমুদ্দিন সুমন, শফিউল্লাহ হায়দার, আব্দুল হাই, মুসলিম সরদার, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির, ১৫নং রূপসা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রার্থী মোঃ রাজু হসেন, মনির হোসেন, সোহেল হোসেনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। হে বনী ইস্রাঈল! আমার সেই অনুগ্রহকে তোমরা স্মরণ কর যদ্বারা আমি তোমাদিগকে অনগৃহীত করিয়াছি এবং আমার সঙ্গে তোমাদের অঙ্গীকার পূর্ণ কর, আমিও তোমাদের সঙ্গে আমার অঙ্গীকার পূর্ণ করিব। আর তোমরা শুধু আমাকেই ভয় কর।


 


 


রাষ্ট্রদূতেরা রাষ্ট্রের চক্ষু ও কর্ণস্বরূপ।


_গুই ফেরডিনি।


 


নিশ্চয় খোদা তার বিশ্বাসী বান্দাকে তওবা দ্বারা পরীক্ষা করতে ভালোবাসেন।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৯৩০২৬
পুরোন সংখ্যা