চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
দানবীর হাজী কাউছ মিয়ার চাল বিতরণ অব্যাহত
বাদল মজুমদার
০৪ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারিতে চাঁদপুর ও হাইমচরের গরিব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন কয়েকবারের দেশসেরা করদাতা ও দানবীর হাজী মোঃ কাউছ মিয়া। এ বছর ১২৫ টন চাল চাঁদপুর ও হাইমচরের অসহায় মানুষের মাঝে বিতরণ অব্যাহত রেখেছেন। গত ১২ এপ্রিল থেকে এ চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ইতিমধ্যে হাইমচর উপজেলার আলগী, নীলকমল, চরভৈরবী, মাঝেরচরসহ হাইমচরের বিভিন্ন এলাকায় চাল বিতরণ করা হয়েছে। চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর, কল্যাণপুর, দাসাদী, সফরমালি, তরপুরচ-ী, আনন্দবাজার, শহর এলাকার বিষ্ণুদী, কোড়ালিয়া, তালতলা, বড়স্টেশন, কুলিবাগান, ক্লাবরোড, কবরস্থান রোড, যমুনা ঘাট, কয়লা ঘাট, পুরাণবাজার এলাকার সকল ওয়ার্ডে, ৩নং কয়লা ঘাট, খেয়াঘাট, টিলাবাড়ি, রঘুনাথপুরসহ বিভিন্ন এলাকায় ১০ হাজার বস্তা চাল ১০ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।



গতকাল সোমবার সকাল থেকে রাজরাজেশ্বর ইউনিয়নের বাঁশগারি, হাজী কাউছ মিয়ার গরুর প্রজেক্ট এলাকা, বেপারী বাজার, বন্দুকশি বাজার, মাস্টার ঘাট, খাঁ বাজারের ১ হাজার অসহায় পরিবারের মাঝে হাজী কাউছ মিয়ার চাল বিতরণ করা হয়।



এ সময় উপস্থিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী হযরত আলী বেপারী, কাউছ মিয়ার চাঁদপুর প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জি, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবি্বর আহমেদ মন্টু দেওয়ান, জেলে প্রতিনিধি তসলিম বেপারী, নিজাম উদ্দীন, রহমত আলী বেপারী প্রমুখ।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৭। অতঃপর আদম তাহার প্রতিপালকের নিকট হইতে কিছু বাণী প্রাপ্ত হইল। আল্লাহ্ তাহার প্রতি ক্ষমাপরবশ হইলেন। তিনি অত্যন্ত ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


যাকে মান্য করা যায় তার কাছে নত হও।


_টেনিসন।


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৪৫৪২৮
পুরোন সংখ্যা