চাঁদপুর, শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ৪ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব উত্তরে সাংবাদিক ও আইনের লোক পরিচয়ে চাঁদা আদায়কালে আটক ৩
মতলব উত্তর ব্যুরো
১৭ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে রাতের অাঁধারে মাছবাহী ট্রাকে চাঁদা আদায়কালে ৩জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃতরা বিভিন্ন সময় সাংবাদিক পরিচয় দিয়ে এ ধরনের কাজ করছে দীর্ঘদিন ধরে। আটককৃতদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেয়া হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।



পুলিশ সূত্রে জানা যায়, ১৬ এপ্রিল (শুক্রবার) মতলব উত্তর থানাধীন আমিরাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর বিভিন্ন প্রজাতির দেশীয় মাছ ভর্তি করা পিকআপ নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার পথে মতলব উত্তর থানাধীন ঠেঁটালিয়া সোলেমান শাহ ফিলিং স্টেশনের সামনে বেড়িবাঁধের উপর পেঁৗছলে এজাহারনামীয় তিনজনসহ ৪/৫জন লোক ওই পিকআপটি থামায় এবং চাঁদা দাবি করে। এরা হচ্ছে মোঃ শফিকুল ইসলাম ওরফে রিংকু (৩৭), পিতা- মৃত রফিকুল ইসলাম, সাং- ঘাসিরচর, পোঃ নিশ্চিন্তপুর, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর এ/পি ৫৫৬ এ মধ্য কলাদি, মসজিদ সংলগ্ন, থানা- মতলব দক্ষিণ। মোঃ সোহেল সরকার (৩২), পিতা- মৃত আউয়াল সরকার, সাং- বাইশপুর, পো. মতলব দক্ষিণ, থানা- মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর ও মোঃ মাসুম সরকার (৩৬), পিতা- নওয়াব মিয়া সরকার, সাং- বাইশপুর, পোঃ মতলব দক্ষিণ, থানা- মতলব দক্ষিণ, জেলা-চাঁদপুরসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি। এরা পিকআপটি সিগন্যাল দিয়ে থামায়। এ সময় তারা পিকআপটি অবরুদ্ধ করে এবং নিজেদেরকে সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। আসামীরা বিভিন্ন হুমকি-ধমকি প্রদর্শন করে মাছ ব্যবসায়ী জাহাঙ্গীরের নিকট থেকে চাঁদা আদায় করে আসামীরা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামীদের অত্র থানাধীন টরকী দর্জি বাড়ির সামনে থেকে আটক করে। মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ আসামীদের নিয়ে আসে ও উক্ত বিষয়ে মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর বাদী হয়ে এজাহার দায়ের করলে আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির নিয়মিত মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।



মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটককৃত আসামীরা বিভিন্ন সময় বিভিন্ন মালবাহী ট্রাকে সাংবাদিক ও আইনের লোক দাবি করে চাঁদা আদায় করতো। মাছ ব্যবসায়ী জাহাঙ্গীরের কাছ থেকে চাঁদা আদায় করে আসামীরা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামীদের টরকী দর্জি বাড়ির সামনে থেকে আটক করে পুলিশকে খবর দিলে তাদের গ্রেফতার করে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২০। বিদ্যুৎ চমক তাহাদের দৃষ্টিশক্তি প্রায় কাড়িয়া লয়। যখনই বিদ্যুতালোক তাহাদের সম্মুখে উদ্ভাসিত হয় তাহারা তখনই পথ চলিতে থাকে এবং যখন অন্ধকারাচ্ছন্ন হয় তখন তাহারা থমকিয়া দাঁড়ায়। আল্লাহ ইচ্ছা করিলে তাহাদের শ্রবণ ও দৃষ্টিশক্তি হরণ করিতেন। আল্লাহ সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


 


assets/data_files/web

রাষ্ট্রদূতেরা রাষ্ট্রের চক্ষু ও কর্ণস্বরূপ।


_গুই ফেরডিনি।


 


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট দান।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩১৫৬৮৫
পুরোন সংখ্যা