চাঁদপুর, বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১, ২৫ চৈত্র ১৪২৭, ২৪ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
পুরাণবাজার ভূঁইয়ার ঘাট পরিদর্শনে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাগণ
স্টাফ রিপোর্টার
০৮ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ৭ এপ্রিল বিকেলে পুরাণবাজার ভূঁইয়ার ঘাট এলাকায় ট্রলার ডুবির স্থল পরিদর্শন করেন চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাগণ। এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মোশারফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আশ্রাফ হোসেন, চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, পরিচালক রোটাঃ গোপাল চন্দ্র সাহা, চাঁদপুর চাল ব্যবসায়ী সমিতির সভাপতি পরেশ মালাকার, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাজমুল আলম পাটোয়ারী, সহ-সভাপতি আলহাজ্ব কাশেম বেপারী, দৈনিক চাঁদপুর কণ্ঠের চীফ রিপোর্টার বিমল চৌধুরী, পুরাণবাজার ব্যবসায়ী ও চেম্বার সদস্য রোটাঃ রফিকুল ইসলাম, ব্যবসায়ী টুটুন বণিক, কার্তিক সরকার প্রমুখ।



উল্লেখ্য, গত ৪ এপ্রিল আনুমানিক রাত ৯টায় আকস্মিক ঝড়ের কবলে পড়ে পুরাণবাজার ভূঁইয়ার ঘাটে অবস্থানরত ৫টি মালবাহী কার্গো পানিতে তলিয়ে যায়। এতে ব্যবসায়ীদের প্রায় অর্ধ কোটি টাকার মালামাল ক্ষত্রিগ্রস্ত হয়। প্রতি বছরই এখানে মালবাহী কার্গো ডোবার ঘটনা ঘটে। এ ধরনের হঠাৎ করে ঝড়ের কারণে ব্যবসায়ীরা সবসময় ক্ষতিগ্রস্ত হচ্ছে বলে জানা যায়। অতি দ্রুত এখানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে হয়তো ঐতিহ্যবাহী পুরাণবাজারের এই ব্যবসার স্থানটি নদীর করাল গ্রাসে হারিয়ে যাবে বলে ব্যবসায়ীগণ আশঙ্কা করছেন। তবে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাগণ আশ্বাস দেন। চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ ব্যবসায়ীদের মালামাল লোড আনলোড করার সুবিধার্থে একটি পন্টুন স্থাপন, প্রয়োজনীয় স্থানে ড্রেজিং ও পাড় রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। আর মানুষের মধ্যে এমন লোকও রহিয়াছে যাহারা বলে, 'আমরা আল্লাহ ও আখিরাতে ঈমান আনিয়াছি' কিন্তু তাহারা মু'মিন নহে;


৯। আল্লাহ এবং মু'মিনগণকে তাহারা প্রতারিত করিতে চাহে। অথচ তাহারা যে নিজদিগকে ভিন্ন কাহাকেও প্রতারিত করে না, ইহা তাহারা বুঝিতে পারে না।


 


এমন প্রাসাদ তৈরি করো না, যা তুমি বাসযোগ্য করতে পারবে না।


_আল-ফকরি।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৭২৬১২
পুরোন সংখ্যা