চাঁদপুর, শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ইব্রাহিমপুর ইউনিয়ন যুবদলের নবগঠিত কমিটি বিলুপ্তির দাবি
স্টাফ রিপোর্টার
২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বিলুপ্তির দাবি জানিয়েছে ইউনিয়ন যুবদলের একাংশ নেতৃবৃন্দ। সদ্য ঘোষিত এই কমিটির ২১ জনের মধ্যে ৩ জন যুগ্ম-আহ্বায়ক ও ৯ জন সদস্যের স্বাক্ষরিত এক লিখিত আবেদনে সদর উপজেলা যুবদলের আহ্বায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়কের নিকট কমিটি বিলুপ্তের এ দাবি জানান।



কমিটিতে স্বাক্ষর করেছেন নবগঠিত ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ফজলু মাঝি, হাশিম পাটওয়ারী ও নাজির বেপারী। সদস্যদের মধ্যে নেছার আহমদ, কুদ্দুস, কামাল খাঁ, কামাল হাওলাদার, মকবুল, ফারুক, মোতালেব ও আলাউদ্দিন মীর।



তারা উল্লেখ করেন, আমরা নবগঠিত ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সদস্যবৃন্দ জানতে পেরেছি গত ২০ ফেব্রুয়ারি সকাল ১১টায় ৪নং ওয়ার্ড মুকন্দির চরে আমাদের নবগঠিত ইউনিয়ন যুবদল কমিটির পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সাধারণ সভায় আমরা স্বাক্ষরকারীদের সাথে কোনো প্রকার আলাপ-আলোচনা ও যোগাযোগ এমনকি আমাদের অবগত না করিয়ে পরিচিতি ও সাধারণ সভা করা হয়। যা দলের জন্য শোভনীয় নয়।



তাই দলের এই দুঃসময়ে দলকে সুসংগঠিত করার জন্যে আমরা উক্ত কমিটি বাতিল করে নতুন কমিটি দেয়ার অনুরোধ করছি। এ ব্যাপারে জেলা বিএনপি ও সদর উপজেলা বিএনপি এবং জেলা যুবদল নেতৃবৃন্দকে অবগত করে অনুলিপি দেয়া হয়েছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিতাবীদের মধ্যে যাহারা কুফরী করিয়াছিল তাহারা এবং মুশরিকরা আপন মতে অবিচলিত ছিল যে পর্যন্ত না তাহাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসিল-


২। আল্লাহর নিকট হইতে এক রাসূল, যে আবৃত্তি করে পবিত্র গ্রন্থ,


 


 


ফুলের আয়ু কত স্বল্প কিন্তু সেই স্বল্প জীবন পরিধিই কত মহিমাময়।


_টমাস উইলসন।


 


 


 


 


 


 


মজুরের গায়ের ঘাম শুকাবার আগে তার মজুরি দিয়ে দাও।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৫৩৭০
পুরোন সংখ্যা