চাঁদপুর, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ১৪:৩৮

ভূমধ্যসাগর শেষ করে দিল ইতালি যাওয়ার স্বপ্ন

অনলাইন ডেস্ক
ভূমধ্যসাগর শেষ করে দিল ইতালি যাওয়ার স্বপ্ন

অবৈধভাবে ইতালি যাওয়ার সময় সাগরে প্রাণ গেল বাংলাদেশি তরুনের। ভূমধ্যসাগরই হল কাল জীবনের স্বপ্ন কেড়ে নিল জয় তালুকদারের (২০)। জানা গেছে, ঝড়ো বাতাসে তিউনিসিয়ার ভূমধ্যসাগরে থাকা অবস্থায় প্রচণ্ড ঠাণ্ডায় মাদারীপুরের এই তরুণের মৃত্যু হয়। এ সময় গুরুতর অসুস্থ হয় একই এলাকার আরও ৬ জন।

এ যেন করুন কাহিনী গত সপ্তাহে সকালে মা লক্ষ্মীর সঙ্গে সর্বশেষ কথা হয় ছেলে জয়ের। পরে আর জয়ের কোনো সন্ধান না পেলেও বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যুর সংবাদ আসে পরিবারের কাছে। জয়ের এ মৃত্যুর খবরে স্বজন ও এলাকাবাসীর মধ্যে চলছে এখন শোকের মাতম।

এ ব্যাপারে স্বজনরা জানায়, গত ২২ জানুয়ারি অবৈধভাবে সমুদ্রপথে লিবিয়া হয়ে ইঞ্জিনচালিত নৌকায় ইতালির উদ্দেশ্যে রওয়ানা হয় মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর গ্রামের জয়সহ একই গ্রামের আরও কয়েকজন। তিউনিসিয়ার ভূমধ্যসাগরে গেলে প্রবল ঝড়ো বাতাসের পরে টানা ৬ ঘণ্টা বৃষ্টি হয়। এ সময় নৌকার মাঝি কূলকিনারা হারিয়ে ফেলে। পরে ইতালির পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ সবাইকে উদ্ধার করে পুলিশ অসুস্থ বেশ কয়েকজনকে এসময় হাসপাতালে নিয়ে যায়। এর আগেই প্রচণ্ড ঠাণ্ডায় মারা যায় জয় তালুকদার। অন্যদিকে একই এলাকার প্রদীপ, মিন্টু,তন্ময় ,রিয়াজ এবং সবুজ এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে স্বজনরা জানিয়েছেন।

এদিকে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান,পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে নিহত জয়ের বাবা পলাশ তালুকদার বলেন, ধার দেনা করে সাত লাখ টাকা দিয়েছি। দুঃখের বিষয় আমার ছেলে মারা গেল কেউ একটু খোঁজও নিল না ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়