চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রসহ ২ জনের মৃত্যু
মিজানুর রহমান
১১ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলায় পৃথক দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবেল মৃর্ধা(১৯) ও রফিকুল ইসলাম (৫০) নামে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল ১০ জুন বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে আশিকাটি ইউনিয়নের উত্তর সেনগাঁও মৃর্ধা বাড়িতে এবং মৈশাদী মিজি বাড়িতে এ দুইটি মৃত্যুর ঘটনা ঘটে।



হাসপাতাল ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, নিহত রুবেল মৃর্ধা নিজ বাড়িতে বড় ভাইয়ের মুরগীর ফার্ম পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে তাদের একতলা বিল্ডিংয়ের উপর থেকে নিচে পড়ে যায়। পরে বাড়ির লোকজন দ্রুত আড়ইশ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।



নিহত রুবেল উত্তর সেনগাঁও গ্রামের নাসির মৃর্ধার মেজো ছেলে। সে বাবুরহাট কলেজের প্রথম বর্ষের ছাত্র।



অপর ঘটনাটি ঘটে মৈশাদী গ্রামে। রফিকুল ইসলাম তার বাড়িতে ধান শুকাতে বড় স্ট্যান্ড ফ্যান চালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে জানান। নিহত রফিকুল ইসলাম মৃত সেকান্দার আলীর ছেলে। তিনি চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের একজন কর্মচারী।



এ ব্যাপারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ তৌহিদুল ইসলাম খান জানান, মৃতদের একজন ইয়ং অপরজন বৃদ্ধ। এ দুজনকে এক ঘণ্টার ব্যবধানে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আমরা থানা পুলিশকে বিষয়টি অবগত করেছি।



এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান, নিহতের স্বজনরা এডিএম বরাবর পোস্টমর্টেম না করার জন্যে লিখিত আবেদন করলে তদন্তসাপেক্ষ তা মঞ্জুর করায় মৃতদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পৃথক দুটি জিডি হয়েছে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৭০। তাহারা বলিল, 'আমাদের জন্য তোমার প্রতিপালককে স্পষ্টভাবে জানাইয়া দিতে বল উহা কোন্টি ? আমরা গরুটি সম্পর্কে সন্দেহে পতিত হইয়াছি এবং আল্লাহ ইচ্ছা করিলে নিশ্চয় আমরা দিশা পাইব।'


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


_রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৭৯৬৯
পুরোন সংখ্যা