চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে ইয়াবা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে আটক দুই যুবক
১২ মে, ২০২১ ১৯:২৬:৪৮
প্রিন্টঅ-অ+


নূরুল ইসলাম ফরহাদ পাওনা টাকা চাওয়ায় পাওনাদার ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে দুই যুবক। এ যেন 'চুরি তো চুরি, আবার শিনাজুরি।' দোকানে ইয়াবা পাওয়ার পর ব্যবসায়ীকে আটক করা হলেও ফরিদগঞ্জ থানার ওসির বিচক্ষণতায় ষড়যন্ত্রকারীরা দ্রুতই ধরা পড়ে।



ষড়যন্ত্রের শিকার ব্যবসায়ী জুলফু আলী এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের আলোকে জানা যায়, জুলফু আলী কামালপুর এলাকায় একটি মুদি দোকান পরিচালনা করেন। সাথে মাছ চাষও করেন। ঘটনার দিন ১০ মে সোমবার জুলফু আলীর অনুপস্থিতিতে তার দোকানে সিগারেটের প্যাকেটে পাঁচ পিচ ইয়াবা রেখে দেয় ১নং বিবাদী আবুল কাশেম গাজী। পরে আবুল কাশেম গাজীর সহযোগী আব্দুল মতিন ফরিদগঞ্জ থানায় ফোন দিলে এ.এস.আই. জামশেদসহ ৩ জন পুলিশ ঘটনাস্থল থেকে ব্যবসায়ীকে আটক করেন। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জুলফু আলীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনাটিকে ষড়যন্ত্র বলে উল্লেখ করেন এবং আবুল কাশেমকে সন্দেহ করেন বলে জানান। তাৎক্ষণিক ওসি আবুল কাশেমকে থানায় ডেকে আনেন এবং তাকেও জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে আবুল কাশেম ষড়যন্ত্রের কথা স্বীকার করেন। এ সময় পুলিশ আবুল কাশেমের সহযোগী আব্দুল মমিনকেও আটক করে জেল হাজতে প্রেরণ করেন।



অভিযোগপত্রে জুলফু আলী আরো উল্লেখ করেন, আবুল কাশেমের কাছ থেকে দোকানের বাকি টাকা চাওয়াতে সে আমার উপর ক্ষুব্ধ হয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে।



ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, 'খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে জুলফু আলীকে আটক করে থানায় নিয়ে আসে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সন্দেহ হলে আবুল কাশেমকে থানায় ডেকে আনা হয় এবং ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর আবুল কাশেম তার ষড়যন্ত্রের কথা স্বীকার করে। সেই সাথে তার সহযোগী আব্দুল মমিনের কথাও বলে।'


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮০৪৭৪৮
পুরোন সংখ্যা