চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
টহল সদস্যদের মাঝে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির ঈদসামগ্রী বিতরণ
কমিউনিটি পুলিশিং চাঁদপুরে সুসংগঠিত : পুলিশ সুপার
স্টাফ রিপোর্টার
১২ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে বিভিন্ন অঞ্চলের টহল সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ১১ মে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বলেন, কমিউনিটি পুলিশিং চাঁদপুরে সুসংগঠিত। এ সংগঠনের কর্মকর্তাগণ মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশের সহযোগী হয়ে নিরলস কাজ করছেন। যার দরুণ চাঁদপুরে আইনশৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে।



তিনি আরও বলেন, দানশীল ব্যক্তিগণ সকল শ্রেণি-পেশার অসহায়দের ব্যাপারে চিন্তা করেন। যার দরুণ টহল সদস্যরাও তাদের মানবতা থেকে পিছিয়ে নয়। তারা তাদের পরিবারের বিষয়ে চিন্তা করেছেন। তাই আজকে পৌর কমিটি পুলিশিংয়ের মাধ্যমে ঈদসামগ্রী বিতরণের সুযোগ হয়েছে।



কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আব্দুর রহীম ও অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মোঃ আসাদুজ্জামান, জেলা কমিটির সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, পৌর কমিটির সহ-সভাপতি সফিউদ্দীন আহমেদ ও অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।



উল্লেখ্য, চাঁদপুর পৌর এলাকার বিভিন্ন অঞ্চলের ১শ' জন টহল সদস্যের মাঝে একটি লুঙ্গি, চাল, ডাল, তৈল, সেমাই, চিনি, প্যাকেট দুধ, সাবান, পেঁয়াজ, রসুন, আদা ও আলু দেয়া হয়েছে। এর মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ কাউছ মিয়া কর্তৃক জনপ্রতি ১০ কেজি করে ১ টন চাল, লিয়াকত হোসেন বাচ্চু মিয়া কর্তৃক জনপ্রতি ১০ কেজি করে একটন চাল এবং সুজিত রায় নন্দী কর্তৃক প্রধানমন্ত্রীর উপহার ৫ কেজি করে চাল রয়েছে।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩০৩০১
পুরোন সংখ্যা