চাঁদপুর, মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮, ৭ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে চার শতাধিক হতদরিদ্রের মাঝে জেলা প্রশাসনের চাল বিতরণ
খাদ্যের অভাবে একজন মানুষকেও মরতে দেবে না সরকার
---------------------------জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
বাদল মজুমদার
২০ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের জেলা প্রশাসনের আয়োজনে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র ৪২৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া চাল বিতরণ করা হয়েছে। গতকাল ১৯ এপ্রিল সোমবার সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। যাদের এ প্রণোদনা দেয়া হয় তারা হলেন রেলওয়ে বড়স্টেশন ও লঞ্চঘাটের শ্রমিক, বাসের হেলপার এবং রেলওয়ে বড়স্টেশন মোলহেড এলাকার আলোর দিশারী বিদ্যালয়ের ছিন্নমূল শিশুরা।



চাল বিতরণকালে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা দিচ্ছি, করোনা চলাকালীন সময় আরো দেবো। খাদ্যের অভাবে একজন মানুষকেও না খেয়ে মরতে দেবো না। যারা দিন এনে দিন খায় তাদের কথা বিবেচনা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনা হিসেবে আমরা প্রতিজনকে ৫ কেজি করে চাল দেয়ার ব্যবস্থা করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না। আশাকরি করোনার দ্বিতীয় ঢেউ আমরা পার করতে পারবো। পর্যায়ক্রমে সকল হতদরিদ্রের মাঝে ত্রাণ তুলে দেয়ার চেষ্টা করবো। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, এনডিসি মেহেদী হাসান মানিক প্রমুখ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


২৩। আমি আমার বান্দার প্রতি যাহা অবতীর্ণ করিয়াছি তাহাতে তোমাদের কোন সন্দেহ থাকিলে তোমরা ইহার অনুরূপ কোন সূরা আনয়ন কর এবং তোমরা যদি সত্যবাদী হও তবে আল্লাহ ব্যতীত তোমাদের সকল সাহায্যকারীকে আহ্বান কর।


 


 


 


সন্দেহ প্রবণতা থেকেই হিংসার উদ্রেক হয়।


_জেরমি টেলর।


 


 


পবিত্রতা ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৯৯৭৩১
পুরোন সংখ্যা