চাঁদপুর, শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ৪ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ডাঃ মাহমুদুন নবী মাসুমের পিতার মৃত্যুতে শোক
সোহাঈদ খান জিয়া
১৭ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর জেলা বিএমএর সাধারণ সম্পাদক ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক সার্জন ডাঃ মাহমুদুন নবী মাসুমের পিতা অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা এমএ কুদ্দুস (৭০) গতকাল সকাল সাড়ে ৯টায় চাঁদপুর শহরের চিত্রলেখা মোড়স্থ একমাত্র ছেলের বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে..... রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল শুক্রবার চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন ডাক্তার, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও সুধীজন। এদিন বাদ আসর ফরিদগঞ্জের গাজীপুরের নিকটে পালতালুক গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এম.এ. কুদ্দুসের মৃত্যুতে শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, ম্যানেজার সেলিম রেজাসহ চাঁদপুর কণ্ঠ পরিবার, চাঁদপুরের সিভিল সার্জন সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর আড়াইশ' শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হাবিব উল করিম, আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেলসহ হাসপাতালের সকল ডাক্তার ও বিএমএর সভাপতি ডাঃ নুরুল হুদা ও সংগঠনের সকল সদস্য, সাবেক সভাপতি ডাঃ হারুনুর রশিদ সাগর, চাঁদপুর মুন হাসপাতাল (প্রাঃ)-এর ডাক্তার ও পরিচালকবৃন্দ।

হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২০। বিদ্যুৎ চমক তাহাদের দৃষ্টিশক্তি প্রায় কাড়িয়া লয়। যখনই বিদ্যুতালোক তাহাদের সম্মুখে উদ্ভাসিত হয় তাহারা তখনই পথ চলিতে থাকে এবং যখন অন্ধকারাচ্ছন্ন হয় তখন তাহারা থমকিয়া দাঁড়ায়। আল্লাহ ইচ্ছা করিলে তাহাদের শ্রবণ ও দৃষ্টিশক্তি হরণ করিতেন। আল্লাহ সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট দান।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৬৩৮৮
পুরোন সংখ্যা