চাঁদপুর, রোববার ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
শাহমাহমুদপুরে এক সন্তানের জননীর আত্মহত্যার চেষ্টা
সোহাঈদ খান জিয়া
১১ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও গ্রামের হাজী বাড়িতে এক সন্তানের জননী রাহিমা আক্তার (২৭) আত্মহত্যার চেষ্টা করেছে।



জানা যায়, গত ৩ দিন যাবৎ রাহিমা বেগমকে তার বাবার বাড়ি থেকে টাকা আনার জন্যে চাপ প্রয়োগ করতে থাকে তার স্বামী। রাহিমা আনতে পারবে না বললে তিনদিন ধরে তার উপর তার স্বামী সুজন হাজী, শ্বশুর খোরশেদ হাজী ও ননদ নার্গিস বেগম মারধর করে। ৪ এপ্রিল সকালে রাহিমা বেগমকে বেদম মারধর করলে রাহিমা বেগম জিদের বসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। সাথে সাথে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকা প্রেরণ করেন।



এলাকার লোকজন জানায়, প্রায় সময় রাহিমাকে টাকার জন্যে মারধর করা হয়। সুজন হাজী পূর্বেও তার আগের স্ত্রীকে টাকার জন্যে মারধর করার কারণে সে স্ত্রীও চলে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, সুজন হাজী তার আগের স্ত্রীকে নির্যাতন করায় সে চলে যায়। তারা অমানুষের মতো কাজ করে। বর্তমান স্ত্রীকেও প্রায় মারধর করে। তাদের পেছনে একটা চক্র রয়েছে। ঐ চক্রের ইন্দনে তারা এ কাজ করছে।



উল্লেখ্য, রাহিমা বেগমের বাবার বাড়ি একই ইউনিয়নের বড় শাহাতলী গ্রামে। সে হতদরিদ্র পরিবারের মেয়ে বলেই তার উপর এ নির্যাতন চালিয়ে যাচ্ছে। রাহিমার আল-আমীন নামে একটি সন্তান রয়েছে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮০১০৪
পুরোন সংখ্যা