চাঁদপুর, রোববার ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
জেলা প্রশাসনের মোবাইল কোর্ট
১১জনকে অর্থদণ্ড
স্টাফ রিপোর্টার
১১ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে না চলা এবং সরকারি নির্দেশনা বাস্তবায়নে চাঁদপুরের জেলা প্রশাসন মাঠ পর্যায়ে তৎপরতা অব্যাহত রেখেছে।



এরই ধারাবাহিকতায় স্বাস্থ্যবিধি না মানায় ও সড়ক পরিবহন আইনে চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো ১১ মামলায় ১১ জনকে ৪ হাজার ১শ' টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ১১ জনের মধ্যে ১জনকে পরিবহন আইনে ৫শ' টাকা জরিমানা করা হয়। এ সময় জনসচেতনতামূলক প্রচারণাও করা হয়।



১০ এপ্রিল শনিবার দুপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের ইলিশ চত্বর, হকার্স মার্কেট, কালীবাড়ি মোড় ও বড়স্টেশন মোলহেডে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক।



নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক জানান, করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ মহোদয়ের নির্দেশে আমরা জনগণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। যারা স্বাস্থ্যবিধি মেনে চলছে না তাদেরকে আমরা জরিমানার আওতায় আনছি। এছাড়াও আমরা বিনামূল্যে মাস্ক বিতরণ করছি। ভ্রাম্যমাণ আদালতে সার্বিক সহযোগিতা করেন আনসার ব্যাটালিয়ান সদস্যবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৬০৯৮৭
পুরোন সংখ্যা