চাঁদপুর, বুধবার ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর শহরে কিশোরদের উৎপাত যেনো থামছেই না
তুচ্ছ ঘটনায় আবারও সহিংস হামলা আহত ৫
স্টাফ রিপোর্টার
০৩ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে আবারও কিশোর গ্যাংয়ের সহিংস হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১ মার্চ) বিকেল ৫ থেকে সাড়ে ৫টার সময় চাঁদপুর শহরের আল-আমিন স্কুলের পেছনে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বের পূর্বের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আঃ রহমান (১৮), মাসুদ (২০), হোসেন (১৯), আলিফ (১৮) ও রিফাতকে (১৮) আহত হয়। হামলাকারী কিশোররা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা যায়।



এ ঘটনায় শহরের মমিনপাড়ার বাসিন্দা ও আহত আঃ রহমানের মা জাহানারা বেগম (৪০) বাদী হয়ে মুরছালিন, রাবি্ব, মাসুদ, সৈকত, আশিকুর রহমান, আশিক, পারভেজ, কৌশিক, জাহিদসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে বিবাদী করে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছেন।



অভিযোগে উল্লেখ্য করা হয়, গত দুই বছর আগে বিবাদী মুরছালিনের সাথে আহত আব্দুর রহমানের সিনিয়র-জুনিয়র সংক্রান্ত একটি মারামারির ঘটনা ঘটে। ওইসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে ঘটনাটি সমাধান করে দেয়া হলেও পরবর্তীতে বিবাদীগণ প্রায় সময়েই রহমানকে গালমন্দ করে। ঘটনার দিন রহমানসহ তার বন্ধুরা প্রাইভেট পড়তে যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে বিবাদী আঃ রহমান ও তার সাথে থাকা বন্ধুদের আল-আমিন স্কুলের পেছনে নিয়ে গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। পরে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তারা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।



এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৯-সূরা যিল্যাল


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। পৃথিবী যখন আপন কম্পনে প্রবলভাবে প্রকম্পিত হইবে।


২। এবং পৃথিবী যখন তাহার ভার বাহির করিয়া দিবে,


৩। এবং মানুষ বলিবে 'ইহার কী হইল?'


 


 


মাটিকে ভালোবাসো, মাটি তোমাকে ভালোবাসবে।


_ইবনে আহম্মদ।


 


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৬৭৪৩৩
পুরোন সংখ্যা