চাঁদপুর, শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে কম্বল বিতরণকালে অ্যাডঃ আব্বাস উদ্দিন
শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না
নূরুল ইসলাম ফরহাদ
২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে ঢাকা ট্যাঙ্সে বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডঃ আব্বাস উদ্দিন গরিব-অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছেন। মাঘ মাসে কম্বল বিতরণের কথা থাকলেও ওই সময় ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের কারণে তা আর সম্ভব হয়নি। আইনের প্রতি শ্রদ্ধাশীল অ্যাডঃ আব্বাস উদ্দিন এ রকমই জানালেন সাংবাদিকদের।



গতকাল ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সকালে তাঁর বাসভবন 'অবকাশ' প্রাঙ্গণে শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। পর্যায়ক্রমে তিনি উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে মোট ১২০০ কম্বল বিতরণ করবেন শীতের তীব্রতায় বেশি কাবু করা নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়ান অ্যাডঃ আব্বাস উদ্দিন।



শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে অ্যাডঃ আব্বাস উদ্দিন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। যথাসময়ে আমি ঢাকা থেকে কম্বল পাঠিয়ে দিলেও ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের কারণে তা বিতরণ করতে পারিনি। সেজন্যে আপনাদের কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত। তাছাড়া আমি করোনা আক্রান্তও ছিলাম। আপনাদের দোয়া আর অফুরন্ত ভালোবাসায় আল্লাহর রহমতে ফিরে এসেছি। আপনারা আমার জন্যে দোয়া করবেন। যাতে আমৃত্যু এভাবে আপনাদের পাশে থাকতে পারি।



এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর খতেজা বেগম, নবনির্বাচিত কাউন্সিলর মোঃ জাহিদ হাসান, ফরিদগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ মনির হোসেন প্রমুখ। কম্বল বিতরণে সার্বিক সহযোগিতা করেন আদর্শ সামাজিক ফাউন্ডেশন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিতাবীদের মধ্যে যাহারা কুফরী করিয়াছিল তাহারা এবং মুশরিকরা আপন মতে অবিচলিত ছিল যে পর্যন্ত না তাহাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসিল-


২। আল্লাহর নিকট হইতে এক রাসূল, যে আবৃত্তি করে পবিত্র গ্রন্থ,


 


 


ফুলের আয়ু কত স্বল্প কিন্তু সেই স্বল্প জীবন পরিধিই কত মহিমাময়।


_টমাস উইলসন।


 


 


 


 


 


 


মজুরের গায়ের ঘাম শুকাবার আগে তার মজুরি দিয়ে দাও।


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৯৬০৫৩
পুরোন সংখ্যা