চাঁদপুর, শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সন্ত্রাসী হামলার শিকার হয়ে ফরিদগঞ্জের যুবলীগ নেতা মৃত্যুশয্যায়
স্টাফ রিপর্োটার
২৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জমি সংক্রান্ত বিরোধের মীমাংসা করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এমরান হোসেন ভঁূইয়া (৪৫) এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। সন্ত্রাসীরা তার বুকে, মাথায় ও ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার উপজেলার পশ্চিম সন্তোষপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে এমরান হোসেনের মা ফাতেমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।



থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, পশ্চিম সন্তোষপুরে একটি জমি সংক্রান্ত বিরোধ মীমাংসা করতে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এমরান হোসেন ভঁূইয়া সালিসে যান। সালিসের এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন হঠাৎ করেই তার উপর হামলা করে। তারা ধারালো অস্ত্র দিয়ে তার বুকে মাথায় ও ঘাড়ে আঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হন। এছাড়া তার মোটরসাইকেলটিও ভাংচুর করা হয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে তিনি সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।



এ ব্যাপারে গত ২৩ ফেব্রুয়ারি এমরান হোসেনের মা ফাতেমা বেগম বাদী হয়ে নূর মোহাম্মদসহ ৪ জনকে অভিযুক্তকে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৬৯৫২৪
পুরোন সংখ্যা