চাঁদপুর, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
শিশু আনিসার মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেলন
বাবুল মুফতী
২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার আমিয়াপুর গ্রামে শিশু আনিসা রহমান (১৮ মাস)-এর মৃত্যু নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে তার পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন। গতকাল ২৭ জানুয়ারি বুধবার বিকেলে নিহতের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শিশুটির পিতা আমিনুল ইসলাম বেপারী প্রবাসী।



সংবাদ সম্মেলনে তার মামা মোঃ সালাউদ্দিন বলেন, আনিসা গত ক'দিন ধরে ঠা-াসহ জ্বরে ভুগছিলো। গত ২৫ জানুয়ারি তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার এ মৃত্যু নিয়ে দুষ্কৃতকারীরা সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার করছে। এ নিয়ে আমাদের পরিবার খুবই হতাশাগ্রস্ত। এসব অপপ্রচার বন্ধে আমি অনুরোধ জানাচ্ছি।



উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি শিশু আনিসার বাড়িতে একটি মারামারির ঘটনা ঘটে। এই চক্র অপপ্রচার চালিয়েছে যে, শিশু আনিসা ওই মারামারির ঘটনা দেখে ভয় পাওয়ার কারণে মৃত্যু হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা। তার পরিবার মনে করছে ঠা-াসহ জ্বরজনিত কারণেই আনিসার মৃত্যু হয়েছে। এ বিষয়টি স্পষ্ট করার জন্যে মৃত আনিসার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিশু আনিসা রহমানের চাচাতো ভাই পারভেজ হোসেন, উপজেলা যুবলীগ সদস্য আবু তাহের, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা শিবলু মেম্বার, টিপু খান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শরীফ সরকার, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, গোলাম মোস্তফা, জুয়েল সরকার, যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক, আরিফ মাস্টার, বাচ্চু মেম্বার, দেলোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯১-সূরা শাম্স


১৫ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১। শপথ সূর্যের এবং উহার কিরণের,


২। শপথ চন্দ্রের, যখন উহা সূর্যের পর আবির্ভূত হয়,


৩। শপথ দিবসের, যখন সে উহাকে প্রকাশ করে,


 


 


 


 


 


বোকা এবং তার টাকা খুব শীঘ্রই বিতর্কের বিষয় হয়ে দাঁড়ায়।


_টমাস টুমার।


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৬১৪১৭
পুরোন সংখ্যা