চাঁদপুর, বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কচুয়া পৌরসভা নির্বাচন
মেয়র পদে ৩, সংরক্ষিত নারী এবং কাউন্সিলর পদে ৫২ জনের মাঝে প্রতীক বরাদ্দ
ফরহাদ চৌধুরী
২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮ এবং কাউন্সিলর পদে ৪৪ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল বুধবার কচুয়া উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে রিটার্নিং অফিসার মোঃ তোফায়েল হোসেন ও সহকারী রিটার্নিং অফিসার কাজী আবু বকর সিদ্দিক প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী হুমায়ূন কবির ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী আহসান হাবীব প্রাঞ্জল মোবাইল প্রতীক পেয়েছেন।



সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে জোহরা খাতুন জবা ফুল ও ফেরদৌসী আক্তার আনারস; ২নং ওয়ার্ডে বিলকিছ আক্তার চশমা, বিলকিছ আক্তার অটোরিকশা, রোকেয়া বেগম আনারস ও গাজী শাহীন চশমা; ৩নং ওয়ার্ডে আমেনা বেগম আনারস ও পারুল আক্তার চশমা প্রতীক পেয়েছেন ।



সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে রহমত উল্লাহ বস্নাকবোর্ড, আব্দুল কাদের ডালিম, মোঃ নজরুল ইসলাম উট, মোঃ বিল্লাল হোসেন পানির বোতল ও শাহআলম পাঞ্জাবী; ২নং ওয়ার্ডে মোঃ তাজুল ইসলাম পাঞ্জাবী, আব্দুল মালেক পানির বোতল, ইউসুফ আলী ডালিম ও মহসিন রেজা উট; ৩নং ওয়ার্ডে মোঃ শাহজাহান ডালিম, আঃ ছালাম টেবিল ল্যাম্প, মোঃ ফারুক হোসেন বস্নাকবোর্ড, শাহ এমরান ব্রিজ, মোঃ কামাল হোসেন গাজী পাঞ্জাবী, মোঃ ইউসুফ উট ও মাহারুন আল মিলি পানির বোতল; ৪নং ওয়ার্ডে মোঃ কামরুজ্জামান ব্রিজ, আবু ছাইদ টেবিল ল্যাম্প, ফয়েজ আহমেদ উট, জামাল হোসেন পাঞ্জাবী ও জাহাঙ্গীর আলম ডালিম; ৫নং ওয়ার্ডে আমিনুল হক পাঞ্জাবী, মকবুল হোসেন ডালিম, মোঃ শাহজাহান পানির বেতাল ও আজাদ হোসেন উট; ৬নং ওয়ার্ডে আব্দুল মান্নান উট, শাহআলম পাঞ্জাবী, মির্জা গোলাম মোর্শেদ ডালিম ও এরশাদ প্রধান পানির বোতাল; ৭নং ওয়ার্ডে মোঃ কামাল হোসেন অন্তর উট, ইয়াছিন মিয়া পাঞ্জাবী, হুমায়ুন কবির ডালিম ও সেন্টু মজুমদার পানির বোতল; ৮নং ওয়ার্ডে শরীফ আহমেদ মিয়া ব্রিজ, আঃ মমিন উট, মাসুদ আলম পাঞ্জাবী ও আবুল খায়ের ডালিম; ৯নং ওয়ার্ডে আমিনুল হক পানির বোতল, আবুল খায়ের উট, জাহাঙ্গীর আলম পাঞ্জাবী, হারুন মিয়া ডালিম, মোঃ মোস্তফা কামাল পাঞ্জাবী, হেদায়েত উল্লাহ বস্নাকবোর্ড প্রতীক পেয়েছেন। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯১-সূরা শাম্স


১৫ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১। শপথ সূর্যের এবং উহার কিরণের,


২। শপথ চন্দ্রের, যখন উহা সূর্যের পর আবির্ভূত হয়,


৩। শপথ দিবসের, যখন সে উহাকে প্রকাশ করে,


 


 


 


 


 


বোকা এবং তার টাকা খুব শীঘ্রই বিতর্কের বিষয় হয়ে দাঁড়ায়।


_টমাস টুমার।


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৮২৩২
পুরোন সংখ্যা