চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জ পৌর নির্বাচন পরিচালনা কমিটি গঠনের সভায় বক্তারা
সকলের ঐক্যবদ্ধ প্রয়াসে নৌকার বিজয় নিশ্চিত করবো
ফরিদগঞ্জ ব্যুরো
২২ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ১৪ ফেব্রুয়ারি ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপ্রধানে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদুল্যা তপদার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সেক্টর কমান্ডার্স ফোরাম ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্লাহ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি অ্যাডঃ নাজমুননাহার অনি, যুবলীগের হাজী সফিকুর রহমান, যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ এবং মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ।



সভার সর্বসম্মত সিদ্ধান্ত মতে পৌর নির্বাচন পরিচালনার জন্যে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে আহ্বায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারকে সদস্য সচিব করে প্রাথমিকভাবে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।



সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, ছাত্রলীগ থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামী লীগের জন্যে সারাটা জীবন কাজ করেছি। ইতিপূর্বে সংসদ, উপজেলা ও পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছি। আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে এবার পৌর মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি মনে করি এই মূল্যায়ন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের মূল্যায়ন। তাই আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে আপনারা এই মূল্যায়নের প্রতিদান দিবেন।



নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে আমরা আমাদের কাজ শুরু করেছি। কিন্তু নৌকার বিজয় নিশ্চত করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগসহ সকল সংগঠনের নেতা-কর্মীদের এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অর্থাৎ আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমেই আমরা নৌকার বিজয় নিশ্চিত করবো। এতোদিন আমাদের অনেকেই দলীয় মনোনয়ন চেয়েছেন। দল যাকে যোগ্য মনে করেছেন তার হাতেই নৌকার দায়িত্ব দিয়েছেন। তাই আমাদের সকলের কর্তব্য নৌকার পাল উড়িয়ে বিজয়ের প্রান্তে ভিড়ানো।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৬৫৮৯
পুরোন সংখ্যা