চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে নতুন আরো ৬ জনের করোনা শনাক্ত মৃত বেড়ে ৮৭
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২২ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত রয়েছেন একজন। গতকাল বৃহস্পতিবার ৫৪টি স্যাম্পলের রিপোর্টে এ ৬ জনের করোনা পজিটিভ আসে। স্যাম্পলের বাকি ৪৮ জনের রিপোর্ট নেগেটিভ আসে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭শ' ৪২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৫শ' ৮৮ জন। এদিকে গতকাল বৃহস্পতিবার ফরিদগঞ্জের ধানুয়া গ্রামের আঃ মান্নান (৫৫) নামে একজন করোনা রোগী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।



হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল জানান, আব্দুল মান্নান গত মঙ্গলবার প্রচ- শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসে। তিনি আগেই করোনা পজিটিভ ছিলেন। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা রেফার করি। কিন্তু তার পরিবারের লোকজন ঢাকা নেননি। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়। পরে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম এসে তাকে গ্রামের বাড়ি ধানুয়ায় নিয়ে যায়। গতকাল বাদ এশা স্বাস্থবিধি মেনে তার জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।



এদিকে নতুন এই একজনের মৃত্যুসহ জেলায় এ পর্যন্ত ৮৭ জন করোনা রোগী মারা গেছে। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে এ সব তথ্য জানা যায়।



সূত্র থেকে আরো জানা যায়, গতকাল ২১ জানুয়ারি বৃহস্পতিবার ভাষাবীর এমএ ওয়াদুদ আরটি পিসিআর ল্যাবে ৫৪টি স্যাম্পলের করোনা টেস্ট করা হয়। এই স্যাম্পলগুলো গত ২০ জানুয়ারি বুধবার সংগৃহীত। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫ জন ও হাজীগঞ্জ উপজেলায় ১ জন।



চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃতের সংখ্যা হচ্ছে ৮৭। সুস্থ এবং মৃতের সংখ্যা বাদ দিয়ে বাদবাকি ৬২ জন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৬২৫৭০
পুরোন সংখ্যা