সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ০০:০২

শাহমাহমুদপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শণ করেন কামাল হাজী

নজরুল ইসলাম বাবলু
শাহমাহমুদপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শণ করেন কামাল হাজী

করোনাভাইরাসের প্রকোপের কারণে প্রায় দেড় বছর বন্ধ থাকার পর অবশেষে খুলেছে দেশের সকল স্কুল-কলেজ। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকেই শিক্ষার্থীদের কলতানে মুখর হয়ে উঠেছে বিদ্যাপীঠগুলোর আঙিনা।

চাঁদপুর সদর উপজেলায়ও খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। তারই ধারাবাহিকতায় উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের কয়েকটি বিদ্যালয় পরিদর্শন করেন হাজীগন্জের বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ. কামাল হাজী।

রোববার সকাল থেকে যে সকল বিদ্যালয় পরিদর্শন করেন সে গুলো হচ্ছেঃ মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়, মহামায়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, মান্দারী আলীম মাদ্রাসা ও মান্দারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, কৃষ্ণপুর জোহরা বালিকা উচ্চ বিদ্যালয়, কুমারডুগী সরকারী প্রাথমিক বিদ্যালয়, লোধেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন। তিনি বিদ্যালয়ে উপস্থিত শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন। এবং সবাইকে মনোযোগ সহকারে পড়াশোনা করা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। সেই সাথে সরকারী নির্দেশনা যথাযথ মেনে চলার জন্য শিক্ষক-কর্মচারীদেরকে উপদেশ দেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়