সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৯:১৪

রাজীব আহমেদ পুনরায় মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

মেহেদী হাসান
রাজীব আহমেদ পুনরায় মাঝিগাছা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি পদে বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ. রাজীব আহমেদ রাজু পুনরায় নির্বাচিত হয়েছেন।

গত ২৮ জুলাই বুধবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লার বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত ২.৩৫.১৩.৪০.২১২.২২.৩৫.২১.১৪২৫ স্মারকের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। স্মারকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটির প্রবিধানমালা ২০০৯ এর ৩৯(১) ধারা অনুসারে আগামী ৬ মাসের জন্য রাজীব আহমেদ রাজুকে সভাপতি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদকে সদস্য সচিব, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ মান্নানকে শিক্ষক প্রতিনিধি ও মোঃ আলাউদ্দিন বাবুলকে অভিভাবক প্রতিনিধি নির্বাচিত করে এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়।

এক প্রতিক্রিয়ায় রাজীব আহমেদ রাজু এ প্রতিবেদককে জানান, আমাকে মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে সপ্তম বারের মত নির্বাচিত করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে শিক্ষক, অভিভাবক, ছাত্রছাত্রী ও এলাকাবসী সকলের সহযোগিতা কামনা করছি। আমি দীর্ঘদিন সভাপতি থাকাকালীন এই বিদ্যালয়ের অবকাঠামোগত যে উন্নয়ন সাধিত হয়েছে ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়