চাঁদপুর, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ৭ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীতে যৌথ অভিযান হবে এবং যথাযথ শক্তভাবে হবে : জেলা প্রশাসক কামরুল হাসান
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় মসজিদে দোয়া
  •   হাসপাতাল হলো ময়লার ভাগাড়
  •   মায়ের বুকে শিশুর মৃত্যু?
  •   পানিতে ডুবে ৫ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ২২:২২

বাকিলা উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতিসহ পরিচালনা পর্ষদকে সংবর্ধণা

কামরুজ্জামান টুটুল
বাকিলা উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতিসহ পরিচালনা পর্ষদকে সংবর্ধণা

হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি উন্নয়ন প্রকল্পের পরিচালক ড. অসীম কুমার দাসসহ নব-গঠিত পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বিদ্যালয়ের পক্ষ থেকে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে স্থানীয় ও এলাকাবাসী এই সংবর্ধনা প্রদান করেন।

একই দিন পরিচালনা পর্ষদের এক সভায় সমীর বর্ধনকে বিদ্যোৎসাহী সদস্য মনোনিত করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ড. অসীম কুমার দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমানের সভাপ্রধানে অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে পরিচালনা পর্ষদের সভাপতি ড. অসীম কুমার দাস, অভিভাবক সদস্য মো. হোসেন মোল্লা লিটন, মো. বেলায়েত হোসেন দুলাল, মো. আব্দুল করিম, মো. জামাল উদ্দিন ও তাহেরা বেগম, শিক্ষক প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সুমন চন্দ্র সাহা ও রেহানা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 সহকারী প্রধান শিক্ষক অমর কৃষ্ণ শীলের সঞ্চালনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং বিদ্যালয়, দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, সহকারী শিক্ষক মাও. মো. মজিবুর রহমান।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল ধর, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হাসেম হাসু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ অন্যান্য অতিথি ও বিদ্যালয়ের শিক্ষকসহ গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়