চাঁদপুর, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ জিলকদ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাকুরি ক্ষেত্রে ক্যাডেটদের মতই বিএনসিসির সমান সুযোগ রয়েছে
  •   ফরিদগঞ্জে স্ত্রীর মর্যাদার দাবিতে অনশন
  •   মেঘনা নদীতে অভিযান চালিয়ে তিনটি বাল্কহেডসহ ৬ শ্রমিক আটক
  •   গাঁজাসহ যুবক আটক
  •   না বলে বিদ্যালয়ের ১২টি ফ্যান নিয়ে গেলেন ঠিকাদার ॥ রয়েছে নানান ত্রুটি

প্রকাশ : ২৩ মে ২০২২, ২০:২৮

উপজেলায় হাজীগঞ্জ ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান : অধ্যক্ষ শ্রেষ্ঠ শিক্ষক

কামরুজ্জামান টুটুল
উপজেলায় হাজীগঞ্জ ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান : অধ্যক্ষ শ্রেষ্ঠ শিক্ষক

হাজীগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজীগঞ্জ ডিগ্রী কলেজ কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি লাভ করেছে। একই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাসুদ আহাম্মদ উপজেলার কলেজ অধ্যক্ষের মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষের স্বীকৃতি পেয়েছে। ২০২২ইং সালের জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে গত ১৯ মে (বৃহস্পতিবার) এ শিক্ষা প্রতিষ্ঠানকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠানের অধ্যক্ষকে প্রতিষ্ঠান প্রধানের স্বীকৃতি দেয়া হয়।

গত রোববার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে হামদ ও নাত, জারিগান, একক বিতর্ক ও বাংলা রচনায় হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

হামদ ও নাতে উক্ত কলেজ শিক্ষার্থী মাহি আক্তার, জারিগানে রাকিবুল হাসান ও তার দল, একক বিতর্কে রঞ্জিতা পাল এবং বাংলা রচনায় রাইহাতুল জান্নাত শ্রেষ্ঠত্ব অর্জন করে। উল্লেখ্য, উপজেলা পর্যায়ে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ, এইচএসসি, এইচএসসি ভোকেশনাল, বিএ, বিএসএস ও বিএসসি পরীক্ষায় পাশের ক্ষেত্রে ধারাবাহিকভাবে শতভাগ কৃতিত্ব দেখিয়ে আসছে।

এক প্রতিক্রিয়ায় হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহম্মদ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি কলেজের পরিবেশ, পড়ালেখার মান ও ফলাফলে ভবিষ্যতেও যেন এ শ্রেষ্ঠত্বে ধারা অব্যাহৃত থাকে, এ জন্য পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়