চাঁদপুর, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ জিলকদ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ
  •   চাকুরি ক্ষেত্রে ক্যাডেটদের মতই বিএনসিসির সমান সুযোগ রয়েছে
  •   ফরিদগঞ্জে স্ত্রীর মর্যাদার দাবিতে অনশন
  •   মেঘনা নদীতে অভিযান চালিয়ে তিনটি বাল্কহেডসহ ৬ শ্রমিক আটক
  •   গাঁজাসহ যুবক আটক

প্রকাশ : ২৩ মে ২০২২, ১৫:০৫

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়সহ ৩ শিক্ষক উপজেলায় শ্রেষ্ঠ

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়সহ ৩ শিক্ষক উপজেলায় শ্রেষ্ঠ
কামরুজ্জামান টুটুল

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও একই বিদ্যালয়ের ৩ শিক্ষক বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। রোববার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা উক্ত শিক্ষকগনকে বিজয়ী ঘোষনা করেন। এ সময় উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান মিন্টুসহ অন্যসকল শিক্ষা কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত রোববার মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক ঘোষনা করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। এতে উপজেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক একই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, শ্রেষ্ঠ শিক্ষক মিজানুর রহমান তুহিন, ভোকেশাল শাথায় শ্রেষ্ঠ শিক্ষক একই শিক্ষা প্রতিষ্ঠানের শিরিন আক্তার।

ব্যক্তিগত পরিচিতি  

দেলোয়ার হোসেন : হাজীগঞ্জ পাইলট বলিকা উচ্চ বিদ্যালয়ে ২০০৪ সালে সহকারী প্রধান শিক্ষক হিসেবে দেলোয়ার হোসেন যোগ দেন। ২০১২ সালে একই শিক্ষা প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ লাভ করেন তিনি। ২০১৭ সালে একই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হিসেবে চুড়ান্ত নিয়োগ লাভ করেন। ব্যক্তিজীবনে দেলোয়ার হোসেন ২ সন্তানের জনক ও তাঁর স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাকতা পেশায় জড়িত রয়েছেন।

মিজানুর রহমান তুহিন : ১৯৯২ সাল থেকে শিক্ষাকতা পেশায় জড়িত রয়েছেন। ২০০৫ সাল থেকে উক্ত বিদ্যলয়ের গনিতের শিক্ষক হিসেবে সুনামের সহিত শিকক্ষতা পেশার সাথে জড়িত রয়েছেন। বনেদি পরিবারের সন্তান মিজানুর রহমান তুহিন ব্যক্তিজীবনে তিনি ৩ সন্তানের জনক।

শিরিন আক্তার : হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার শিক্ষক শিরিন আক্তার। উপজেলার মধ্যে ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগনের মধ্যে তিনি শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। ১ সন্তানের জননী শিরিন আক্তারের স্বামী মনিরুজ্জামান পাটোয়ারী উপজেলার ফিরোজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক।  

এক প্রতিক্রিয়ায় উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু জানান, শিক্ষকগনের গুনগত মান আর শিক্ষা প্রতিষ্ঠানের গুনগত মান ধরে রাখায় এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে। একই সাথে বিদ্যালয়ের পরিবেশ,পড়ালেখার মান,ফলাফলে আমরা অতীতের মতো ভবিষ্যতে শ্রেষ্ঠত্ব ধরে রাখার ধারা অব্যাহত রাখা হবে। এ জন্য আমি বিদ্যালয়ের সকল শিক্ষক অভিভাবক, পরিচালনা পর্ষদ, এলাকাবাসীসহ সবার সহযোগিতা কামনা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়