সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৪

হাইমচরে নিরীহ পান চাষি কৃষকের মাথায় হাত : প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মোঃ সাজ্জাদ হোসেন রনি
হাইমচরে নিরীহ পান চাষি কৃষকের মাথায় হাত : প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

হাইমচর উপজেলার ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ২নং ওয়ার্ডের পানচাষী কৃষক মনু মিয়া জমাদ্দারের পানের ভোরের পানির প্রবেশ পথে বাদ দিয়ে জলাবদ্বা সৃষ্টি করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি করেছেন ২ নং উঃ আলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মহজমপুর গ্রামের হাফিজুল মিজি ও তার ছেলে আবু তাহের মুরাদ, জিয়া বাদল গংরা।

এই নিয়ে মনু মিয়া জমিদার-এর সাথে গত ১১ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১২ টার দিকে হাফিজুল মিজি গংরা লাঠিসোটা নিয়ে আসেন মনুমিয়া জমদারের বাড়ির সামনে এসে গাল মন্দ করেন। এক পর্যায়ে কথা কাটাকাটি সময় উপস্থিত এলাকাবাসী উভয়পক্ষকে ঝগড়া না করার জন্য অনুরোধ করেন।

মনুমিয়া জমিদার ছেলে রাসেল জমদ্দার আলমগীর জানান, আমাদের পানের ভোরজের পানি প্রবেশ পথে বাদ দিয়ে প্রায় ৫ লক্ষ টাকার পানের বরজ ধ্বংস করে দিয়েছে এবং আমাদের বাড়ির সামনে এসে আমাদেরকে গালমন্দ করে উল্টো আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়ারানি করছে। আমরা প্রশাসন কাছে জোর দাবি জানাচ্ছি, সরজমিনে তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে বিচারের দাবী করছি এবং এই ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ ঘটনা সম্পকে সরজমিনে গেলে হাফিজুল মিজি ও তার ছেলেদের সাথে যোগাযোগ করলে তাদেরকে ঘটনার স্থানে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়