চাঁদপুর, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ৭ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীতে যৌথ অভিযান হবে এবং যথাযথ শক্তভাবে হবে : জেলা প্রশাসক কামরুল হাসান
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় মসজিদে দোয়া
  •   হাসপাতাল হলো ময়লার ভাগাড়
  •   মায়ের বুকে শিশুর মৃত্যু?
  •   পানিতে ডুবে ৫ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২১, ২২:০৬

ড্যাফোডিল গ্রুপ বাংলাদেশে ড্যানিউব হোমের এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজি

অনলাইন ডেস্ক
ড্যাফোডিল গ্রুপ বাংলাদেশে ড্যানিউব হোমের এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজি

ড্যানিউব হোম এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজির জন্য ড্যাফোডিল গ্রুপ এবং ড্যানিউব হোম ইন্টারন্যাশনাল এফজেডসিও-র মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান ড্যাফোডিল টাওযার, শুকরাবাদ ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হয়। ড্যাফোডিল গ্রুপের পক্ষে ড্যাফোডিল গ্রুপ সিইও মোহাম্মদ নুরুজ্জামান এবং দানিউব হোম এর থেকে ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট ও ফ্র্যাঞ্চাইজ সাঈদ হাবিব চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল গ্রুপ এর মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী, উপ মহাব্যবস্থাপক মোঃ আবদুর রব এবং ড্যানিউব হোমের জিএম, ডিজিএম এবং উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

|আরো খবর

এই চুক্তির মাধ্যমে ড্যাফোডিল গ্রুপ সারা বাংলাদেশে ড্যানিউব ফ্র্যাঞ্চাইজি চালু করতে পারবে। ড্যানিউব এবং ড্যাফোডিল গ্রুপ বাংলাদেশে একটি উৎপাদন কারখানা স্থাপন করবে। যাদের পণ্য বিশ্বব্যাপী রপ্তানি হবে। বিশেষ করে ড্যানিউব পরিচালিত ২৮টি দেশে সরাসরি রপ্তানি করা হবে।

ড্যানিউব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদেল সাজান ড্যানিউব গ্রুপের রিটেল শাখা ও ড্যানিউব হোম শুরু করেছিলেন। যার লক্ষ্য গ্রাহকদেরকে তাদের বাজেট এবং বিভিন্ন পছন্দ অনুসারে উন্নত মানের, বৈশ্বিক পণ্য সরবরাহ করা। ড্যানিউব হোম এখন মধ্যপ্রাচ্য, উপসাগরীয় অঞ্চল, আফ্রিকা এবং ভারতীয় উপ-মহাদেশে একটি শক্তিশালী, প্রাণবন্ত, ক্রমবর্ধমান উপস্থিতিসহ একটি নেতৃস্থানীয় গৃহ উন্নয়ন এবং গৃহসজ্জার ব্র্যান্ড। ড্যানিউবের ম্যালিনো ব্রান্ড স্যানিটারি ওয়্যার, হার্ডওয়্যার, টাইলস এবং বৈদ্যুতিক সহ গ্রাহকের সমস্ত বাড়ি সাজানোর জন্য ওয়ান স্টপ সমাধান প্রদান করে থাকে। সংযুক্ত আরব আমিরাতের আল বারশা, দেইরা, শারজাহ, রাস আল-খাইমাহ, ফুজাইরাহ, আল আইন এবং আবু ধাবিতে ড্যানিউব হোমের শো রুম রয়েছে। ড্যানিউব হোম ফ্র্যাঞ্চাইজি মডেল আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং এশিয়া জুড়ে ২০টিরও বেশি দেশে বিস্তৃত রয়েছে।

ড্যাফোডিল গ্রুপ হল নেতৃস্থানীয় আইসিটি কংগ্লোামারেট এবং বাংলাদেশের বৃহত্তম শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠান। ড্যাফোডিল গ্রুপ আইসিটি এবং শিক্ষা দুটি নির্দিষ্ট অঙ্গনে ১৭টির বেশি প্রতিষ্ঠানের মাধ্যমে পরিসেবা দিয়ে আসছে। গ্রুপটি বাংলাদেশের প্রধান প্রধান বিভাগ ও জেলা সমুহে কাজ করছে এবং আন্তর্জাতিকভাবে তাদের কার্যক্রম শুরু করেছে।

ক্যাপশনঃ ড্যানিউব হোম এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজির জন্য ড্যাফোডিল গ্রুপ এবং ড্যানিউব হোম ইন্টারন্যাশনাল এফজেডসিও-র মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চুক্তি বিনিময় করছেন ড্যাফোডিল গ্রুপের সিইও মোহাম্মদ নুরুজ্জামান এবং দানিউব হোম এর থেকে ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট ও ফ্র্যাঞ্চাইজ সাঈদ হাবিব। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল গ্রুপ এর মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী, উপ মহাব্যবস্থাপক মোঃ আবদুর রব এবং ড্যানিউব হোমের জিএম, ডিজিএম এবং উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়