বৃহস্পতি, ২০ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মেয়র ও নৌ এসপিসহ বিশিষ্টজনদের অনেকেই করোনায় আক্রান্ত
  •   জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকীতে জেলা বিএনপির মিলাদ ও দোয়া
  •   বুধবার চাঁদপুরে সংক্রমণের হার ২৫.৬৫ শতাংশ... আমাদের পুরো প্রস্তুতি আছে
  •   করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন : প্রধানমন্ত্রী
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২২ ॥ মোট ভোটার ৩৩৭ জন

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৬:৪০

ডিএসসি’র অভিযানে

কচুয়ার তিন মাদক কারবারি গ্রেফতার

মেহেদী হাসান
কচুয়ার তিন মাদক কারবারি গ্রেফতার

কচুয়ায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ২৫ পিচ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। মঙ্গলবার রাতে কচুয়া উপজেলা পরিষদের পুরাতন ভবনের সামনে রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো : কোয়া গ্রামের আঃ আলী খানের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী শরীফ খান (৩৫), উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক সুনীল চন্দ্র দাসের পুত্র উপজেলা পরিষদের অফিস সহায়ক সুমন চন্দ্র দাস (৩৫) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত সহকারী টেকনিশিয়ান আবুল হোসেনের পুত্র মাহবুবুর রহমান (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা পরিষদের পুরাতন ভবনের সামনের রাস্তার থেকে মাদক বিক্রির সময় ২৫ পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রজু হয়েছে।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান জানান, মাদকের বিরুদ্ধে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জিরো ট্রলারেন্স অব্যাহত রাখা হবে। আসামীদ্বকে কচুয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, মাদক কারবারি ৩জনের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রজু করে ২৭ অক্টোবর বুধবার পুলিশি পাহাড়ায় চাঁদপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়