চাঁদপুর, শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪  |   ১৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় রিয়া হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
  •   কোস্টগার্ডের অভিযানে চাঁদপুর কোর্ট স্টেশনে ১৩শ’ কেজি জাটকা জব্দ
  •   ডাঃ সাজেদা পলিন নড়াইলের সিভিল সার্জন
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট

প্রকাশ : ২০ নভেম্বর ২০২২, ১৬:৫৪

শ্রীনগরে টিউবওয়েল চুরির হিড়িক

আব্দুল মান্নান সিদ্দিকী
শ্রীনগরে টিউবওয়েল চুরির হিড়িক

শ্রীনগরে ছিঁচকে চোরের অত্যাচারে অতিষ্ঠ সাধারণ মানুষ।গাঁজাসহ নানা নেশার টাকা জোগাড় করার জন্য চুরির সংখ্যা বেড়ে যাছ্ছে বলে অভিমত প্রকাশ করেছেন স্থানীয় জনগন।

রবিবার ২০ নভেম্বর আনুমানিক রাত দুইটার সময় শ্রীনগর উপজেলা সদর ইউনিয়নের দয়হাটা টেক্কামার্কেটে দুইটা টিউবওয়েলের মাথা চুরির ঘটনা ঘটেছে।

মার্কেটের দোকানের মালামালসহ ও টিউবওয়েলেের মাথা কে বা কাহারা রাতের আধারে চুরি করে নিয়ে যায় এমন নানা প্রশ্ন করে এর প্রতিকার চেয়েছেন স্থানীয় ব্যক্তিবর্গ । কিছুদিন আগে টেক্কামার্কেটের বড় দোকানদার মোঃ সিরাজুল ইসলামের দোকান থেকে নগদ অর্থ সহ দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়।সেই রেশ না কাটতেই কয়েকদিনের ব্যবধানে মার্কেটের আরেকটি দোকান থেকেও ডিজেল ভর্তি ড্রাম চুরি হয়েছে। তার কোন প্রতিকার না হওয়ায় একের পর এক এমন চুরির ঘটনা ঘটছে বলে জানান দোকানীরা।

স্থানীয়দের অভিযোগ, রাত হলেই কয়েকটি এলাকায় বিভিন্ন ধরনের মাদক সেবীদের আনাগোনা বাড়ে। দরিদ্র্ পরিবারে জন্ম নেওয়া এসব লোকজন মাদকাসক্ত হওয়ায় তারা এলাকায় ছোট ছোট চুরির কাজে জড়িয়ে পড়ছে। বর্ষাকালে ঘাট থেকে নৌকা চুরি,বাড়ির রান্নাঘর হতে রান্নার সামগ্রী চুরি,দোকান থেকে মালামাল,অবশেষে কলের মাথা , প্রতিনিয়ত চুরি হচ্ছে।প্রশাসনের জরুরি হস্তক্ষেপ না হলে এর পরিধি আরও বাড়বে বলে মত বিশেষজ্ঞদের।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আমিনুল ইসলাম বলেন, আগের চেয়ে অনেকাংশে অপরাধ কমেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে। উপরোক্ত বিষয় গুলোতে অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়