চাঁদপুর, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ৯ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  •   গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা
  •   জমি খারিজের নামে হাতিয়ে নিলেন বিপুল পরিমাণ টাকা
  •   কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
  •   ডিবি পুলিশের অভিযানে আন্তঃ জেলা প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ০০:০০

লঞ্চে জমজমাট জুয়া, সর্বস্বান্ত যাত্রীরা

লঞ্চে জমজমাট জুয়া, সর্বস্বান্ত যাত্রীরা
স্টাফ রিপোর্টার ॥

ঢাকা-চাঁদপুর নৌপথে চলাচলকারী যাত্রীবাহী ইমাম হাসান লঞ্চে জমজমাট জুয়ার আসর বসিয়ে যাত্রীদের সর্বস্বান্ত করছে জুয়াড়িরা।

যাত্রীদের অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিন সকাল ৬টায় ঢাকা থেকে এমভি ইমাম হাসান লঞ্চটি চাঁদপুরের উদ্দেশ্যে ছাড়ে। লঞ্চের ২য় তলায় এবং ছাদে একটি চক্র প্রতিদিন জুয়ার আসর বসায়। ফিতা পেঁচিয়ে গোল করে মধ্যখানে কাঠি দিয়ে বাজি ধরে। ২৫ থেকে ৩৫ বছর বয়সী জুয়াড়িরা যাত্রী বেশে লঞ্চে উঠে। পরে সুযোগ বুঝে কয়েকটি ভাগে বিভক্ত হয়ে তাদের নিজেদের মধ্যে আসর বসিয়ে সাধারণ যাত্রীদের আকৃষ্ট করে। পাশের যাত্রীরা একে একে তাদের খপ্পরে পড়ে সব খুইয়ে কাঁদতে কাঁদতে লঞ্চ থেকে নামে। সচেতন যাত্রীরা ঘটনাটি প্রত্যক্ষ করে কাউন্টারে লঞ্চ কর্তৃপক্ষকে অবগত করলে তারা বলেন, আমরা লঞ্চে মাইকিং করেছি যাত্রীদের সতর্ক থাকার জন্য। লঞ্চে জুয়ার বিষয়ে লঞ্চ স্টাফরাও জড়িত। তাদের সহায়তায় জুয়াড়িরা মোহনপুর এলাকায় পূর্বে থেকে রাখা ইঞ্জিনচালিত নৌকায় চড়ে নিরাপদে লঞ্চ থেকে নেমে যায়।

এ বিষয়ে চাঁদপুরে নিযুক্ত লঞ্চ মালিক প্রতিনিধি মোঃ আলী আজগরকে জানালে তিনি লঞ্চের স্টাফদের বকাবকি করেন এবং এ ধরনের ঘটনা যাতে না ঘটে তার জন্য তিনি ব্যবস্থা নেবেন বলে জানান। মোহনপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জের সাথে কথা হলে তিনি বলেন, খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেবো। চাঁদপুর নৌ-পুলিশের ইনচার্জ মোঃ কামরুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান, যেখানে জুয়াড়িরা লঞ্চ থেকে নামে, সেটি আমার আওতাধীন নয়, তবে যেহেতু চাঁদপুরের লঞ্চ, এ বিষয়ে খোঁজখবর নিয়ে সংশ্লিষ্টদের ব্যবস্থা নেয়ার জন্য বলবো। এ বিষয়ে কথা হয় চাঁদপুরের নৌ বন্দরের বন্দর ও পরিবহন কর্মকর্তা মোঃ কাউছারুল ইসলামের সাথে। তিনি বলেন, বিষয়টি যেহেতু আমি জেনেছি, সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী ও লঞ্চ কর্তৃপক্ষকে অবগত করে ব্যবস্থা নেবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়