চাঁদপুর, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ৪ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে সরস্বতী পুজা উদযাপন
  •   চাঁদপুর শহরে বেড়েই চলছে কিশোর গ্যাংয়ের উৎপাত
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
  •   চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের গৌরবের যুগপূর্তি অনুষ্ঠান
  •   হয়রানির আরেক নাম প্রি-পেইড বিদ্যুৎ মিটার

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪৬

পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে বিয়ের অভিযোগে ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী আটক

গোলাম মোস্তফা
পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে বিয়ের অভিযোগে ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী আটক

পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীকে বিয়ের অভিযোগে ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী (৩৭)কে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। ৭ ফেব্রুয়ারি সোমবার দুপুরে আটক মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। সকালে ওই ছাত্রীর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।

অভিযুক্ত মোঃ আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। শিশু মেয়েটি শহরের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

জানা যায়, ৬ ফেব্রয়ারি বিকেলে ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলীকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন শহরের নিউ ট্রাক রোডস্থ ভাঙ্গারীর দোকান থেকে আটক করে থানায় নিয়ে আসেন। আটক মোঃ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাঙ্গারী ব্যবসায়ী। সে সুবাধে মোঃ আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। মেয়ের পিতার আর্থিক দুর্বলতার কারণে সখ্যতা গড়ে তোলে মোঃ আলী। এই সখ্যতার মধ্য দিয়ে সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে মেয়ের বাবা ও মাকে হুমকি-ধমকি দিয়ে মেয়েটিকে বিয়ে করে। পরে বিপণীবাগ এলাকায় আলী স্কুল পড়ুয়া মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতো।

শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারি নোটারী পাবলিক মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর দিন আলী আমার সাথে শারিরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়। তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়