শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শিক্ষক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন
  •   কচুয়ায় সর্জন পদ্ধতিতে সবজি চাষে ঝুঁকছেন কৃষকরা
  •   বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা
  •   জমি অধিগ্রহণে আমার পরিবারের কোনো আর্থিক সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:০২

রহিমানগর বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনায় থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রহিমানগর মধ্যবাজার বাসষ্টেশনের যাত্রী ছাউনির সাথে পাটওয়ারী ইলেকট্রনিক্স দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনায় কচুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, দোকানের মালিক জাফর ইকবাল প্রতিদিনের ন্যায় ৮ জানুয়ারি রাত অনুমান ১০টার সময় দোকান সার্টারের তালা বন্ধ করে বাড়িতে চলে যায়। পরেরদিন ৯ জানুয়ারি সকাল ৯টায় দোকান খুলে দেখে মালামাল ছড়ানো ছিটানো এবং দোকানের উপরের সিলিং ও টিনের চাল কাটা।

৯ জানুয়ারি রাত অনুমান ১২টা ১০মিঃ হতে ৯টার মধ্যে অজ্ঞাত নামা চোর রাতের অন্ধকারে দোকানের ছাউনির টিন, সিলিং কেটে ভিতরে প্রবেশ করে ক্যাশ বক্স হতে নগদ ২লক্ষ ৫০হাজার টাকা, দামী অনেক গুলো মোবাইল সেট, বিকাশের ও ফ্রেক্সিলোডে মোবাইল সিমের মধ্যে অনুমান ৪লক্ষ টাকাসহ সর্বমোট ৯লক্ষ ৮২হাজার টাকার চুরি সংঘটিত হয় বলে অভিযোগে উল্লেখ করেন।

জাফর ইকবাল আরো জানায়, সম্প্রতি থেকে এ বাজারের ফিরোজা টেলিকম দুর্ধর্ষ চুরির ঘটনায় নগদ টাকাসহ মালামাল প্রায় ৮লক্ষ ও মাদার টেলিকম থেকে নগদ ৭ লক্ষ টাকার চুরি সংঘটিত হয়। এমনি ভাবে অহরহ চুরির ঘটনা ঘটে আসছে এবং এর থেকে পরিত্রাণ পেতে ১০ জানুয়ারি রহিমানগর বাজার মোবাইল ব্যবসায়ী ও ভুক্তভোগী ব্যবসায়ী সমাজারে আয়োজনে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করে।

এ ব্যাপারে কচুয়া থানার এসআই দেলোয়ার হোসেন বলেন, পাটওয়ারী ইলেকট্রনিক্সের মালিক জাফর ইকবালকে বলেছিলাম মামলা দিতে কিন্তু তা দেয়নি। তবে লিখিত অভিযোগ দিয়েছে নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর আমি সরজমিনে পরিদর্শন করেছি এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে । বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা জানান,চুরি কিছুটা বৃদ্ধি পেয়েছে তা সত্য। তবে আমরাও এর প্রতিরোধে বাজারের শান্তি, শৃংখলা ও নিরাপত্তার জন্য প্রশাসনের সাথে আলোচনা অব্যাহত রেখেছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়