চাঁদপুর, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২২, ১২:৩৯

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৫

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৫

ফরিদগঞ্জে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে দুটি গাড়ি তাদের হেফাজতে নিয়েছে। গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের গৃদকালিন্দিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা এয়ারপোর্ট থেকে ছেড়ে আসা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ ১৩-২৮২৪) ও রায়পুর থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশা (চাঁদপুর-থ ১১-৬৭০৮)-এর মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটি সড়কের পশ্চিম পাশের নালায় পড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা ৪ যাত্রী ও ড্রাইভারসহ ৫ জন গুরুতর আহত হন। তবে প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত হলেও চালক ও যাত্রীরা নিরাপদে ছিলেন। পরে প্রাইভেটকার চালক পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

আহতরা হলেন : লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরবংশি এলাকার বশির (৬০), একই এলাকার আনোয়ার হোসেন (৪০), লক্ষ্মীপুর সদরের মোশাররফ হোসেন (৩০) ও রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের দুঃখু মিয়া (৫০) এবং একই এলাকার মিজানুর রহমান (৫০)।

এদিকে রায়পুর উপজেলার চরবংশি এলাকার আনোয়ার হোসেনের শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, দুর্ঘটনাকবলিত দুটি গড়ি পুলিশ হেফাজতে এবং আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়