শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শিক্ষক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন
  •   কচুয়ায় সর্জন পদ্ধতিতে সবজি চাষে ঝুঁকছেন কৃষকরা
  •   বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা
  •   জমি অধিগ্রহণে আমার পরিবারের কোনো আর্থিক সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২৩:২২

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের সহযোগিতায় ও অঙ্গীকার সমাজকল্যান সংঘের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে সম্পন্ন হয়েছে । ৪ ডিসেম্বর শনিবার কেভিএন উচ্চ বিদ্যালয়ে মাঠে আয়োজিত মেডিকেল ক্যাম্পে প্রায় ২শ’ ৫০ জনকে বিনামূল্যে ডায়াবেটিক পরীক্ষা ও চিকিৎসাসেবা দেয়া হয়েছে। এছাড়াও কেভিএন উচ্চ বিদ্যালয়ের সাড়ে ৫শ’ ছাত্র-ছাত্রীকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

সকাল ৯টা থেকে শুরু একটানা বিকেল ৪টা পর্র্যন্ত এলাকার সাধারণ মানুষ ও স্কুলের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। এতে চিকিৎসা প্রদান করেন চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ফারহানা বিনতে খায়ের। রক্তের গ্রুপ নির্ণয় করেন হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট মহীউদ্দিন খান।

উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা ইকবাল আজম, আইটি অফিসার উজ্জ্বল হোসাইন, গণসংযোগ কর্মকর্তা নাছিমা আক্তার, জুনিয়র হিসাবরক্ষণ অফিসার শিপন বেপারী, জুনিয়র স্টোর অফিসার মুহাম্মদ মোস্তফা বেপারী, হেড অ্যাসিস্টেন্ট মুহাম্মদ জসিম উদ্দিন, অফিস সহায়ক জয় ঘোষ।

দিনব্যাপী কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন অঙ্গীকার সমাজকল্যান সংঘের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক রনি দাস, সহ-সাধারন সম্পাদক -আব্দুল আলি পাবেল, সহ সাধারণ সম্পাদক -আব্দুল কালাম, প্রচার সম্পাদক নাঈম, সহ-সাংগঠনিক রাজিব, দিপু পাটওয়ারি, উপদেষ্টা ও স্কুল প্রধান শিক্ষক রহুল আমিন ও অন্যান্য শিক্ষকমণ্ডলী

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়