সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হুমকির মুখে ১৪ নং ওয়ার্ডের পরিবেশ
  •   চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ ১ জন আটক
  •   উপজেলা প্রেসক্লাব হাইমচবের নির্বাচন তফসিল ঘোষণা
  •   ইতালি সরকার ৮০ হাজার শ্রমিক নেবে
  •   মোস্তাক হায়দার চৌধুরীর জানাজা সোমবার বাদ জোহর

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২১, ২২:০৮

সনাক-চাঁদপুর আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল কেন্দ্রিক অ্যাকটিভ সিটিজেন গ্রুপ গঠন

অনলাইন ডেস্ক
সনাক-চাঁদপুর আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল কেন্দ্রিক অ্যাকটিভ সিটিজেন গ্রুপ গঠন

দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও তৃণমূল পর্যায়ে বিস্তৃত করা এবং সেবাগ্রহীতাদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সেবাখাতের সুশাসন নিশ্চিতকরণের লক্ষ্যে পার্টিসিপেটরি অ্যাকশন এগেইনস্ট করাপশন : টুওয়ার্ডস্ ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলি (প্যাকটা) প্রকল্পের আওতায় স্থানীয় জনগোষ্ঠীকে দুর্নীতিবিরোধী আন্দোলনে সম্পৃক্ত করে সেবা গ্রহণের অভিজ্ঞতার আলোকে তৃণমূল পর্যায়ের সেবাদানকারী নির্বাচিত প্রতিষ্ঠানসমূহে স্বচ্ছতা-জবাবদিহিতা বৃদ্ধি ও দুর্নীতি প্রতিরোধমূলক কার্যক্রমের মাধ্যমে সেবার মানোন্নয়নে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের সেবার মানোন্নয়নের লক্ষ্যে অ্যাকটিভ সিটিজেন গ্রুপ (এসিজি) গঠন বিষয়ক সভা ২৪ নভেম্বর চাঁদপুর ১২৫নং কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালকেন্দ্রিক ১৫ সদস্যবিশিষ্ট অ্যাকটিভ সিটিজেন গ্রুপের আনুষ্ঠানিক ঘোষণা দেন সনাক সভাপতি শাহানারা বেগম। উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে মাইনুল ইসলাম মানিককে সমন্বয়কারী এবং আশিক বিন রহিম ও শিল্পী সেনকে সহ-সমন্বয়কারী হিসেবে নির্বাচিত করা হয়। গ্রুপের অন্য সদস্যরা হলেন মোঃ হাসান খান মিশু, ফাতেমা তুজ জোহরা, মোঃ জসিম উদ্দিন, প্রণব চন্দ্র দাস, সাদ আল-আমিন মোঃ আরিফ সরকার, নূরজাহান আক্তার, মু. আঃ হোসাইন রিটন, মারিয়া জাহান, শাহরিয়ার পলাশ, মাসুদুর রহমান মাসুম ও আতিকুর রহমান রুবেল।

উপস্থিত ছিলেন টিআইবির সিভিক এনগেজমেন্ট বিভাগের কো-অর্ডিনেটর কাজী শফিকুর রহমান, টিআইবির ক্লাস্টার কো-অর্ডিনেটর মোঃ জসিম উদ্দিন, সনাক সদস্য রফিক আহমেদ মিন্টুসহ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের দলনেতা, সহ-দলনেতা ও সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়