সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১০

আস্ত মোবাইল ফোন গিলে ফেললেন যুবক!

অনলাইন ডেস্ক
আস্ত মোবাইল ফোন গিলে ফেললেন যুবক!

নোকিয়া ৩৩১০ মডেলের মোবাইল ফোন সেট গিলে খেয়ে ফেলেন এক যুবক। পরে তীব্র পেট ব্যথা শুরু হলে হাসপাতালে ভর্তি হন তিনি। পরীক্ষা নিরীক্ষার পর ওই যুবকের পেটে আস্ত মোবাইলের অস্তিত্ব টের পান চিকিৎসকরা। পরে অস্ত্রপ্রাচার করে পেট থেকে বের করা হয় আস্ত মোবাইলটি। কসোভোর প্রিস্টিনায় চলতি মাসের শুরুতে এই ঘটনা ঘটে বলে মঙ্গলবার গণমাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, চিকিৎসকরা প্রায় দুই ঘণ্টাব্যাপী অস্ত্রোপচারের পর ৩৩ বছর বয়সী ওই যুবকের পেট থেকে মোবাইল ফোনটি অপসারণ করেন। চিকিৎসকরা জানান, পেটের মধ্যে তিনটি অংশে মোবাইল সেটটি ছিল। মোবাইলের ব্যাটারি বিস্ফোরণের ফলে তার প্রাণহানির আশঙ্কা ছিল বলে জানান তারা। ওই যুবক আপাতত সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মোবাইল গিলে ফেলার ঘটনা এই প্রথম নয়। এর আগে ২০১৪ ও ২০১৬ সালেও একই রকম ঘটনা ঘটেছে। ২০১৬ সালে ২৯ বছর বয়সী এক যুবক তার মোবাইল ফোন সেট গিলে ফেলেছিল। এরপর ক্রমাগত বমি হতে থাকে তার। পরে অস্ত্রোপচারের মাধ্যমেই ফোন সেটটি তার পেট থেকে অপসারণ করেন চিকিৎসকরা। কসোভায় মোবাইল ফোন গিলে ফেলা তরুণ মানসিক ভাবে অসুস্থ কি-না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন চিকিৎসকগণ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়