চাঁদপুর, শনিবার, ১০ জুন ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ২০ জিলকদ ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ১৭ জুন জেলা আওয়ামী লীগের সম্মেলন না করতে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের সর্বোচ্চ চেষ্টা
  •   বিজ্ঞান শিক্ষায় আগ্রহীদের উদ্ভাবক হিসেবে তৈরি করতে হবে : জেলা প্রশাসক কামরুল হাসান
  •   একদিনের ব্যবধানে ৪ মেয়ে শিশুর মৃত্যু : এবার আশিকাটিতে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন
  •   ২৮৬ শিক্ষার্থীকে সংবর্ধনা দিলো হাজীগঞ্জ পৌরসভা

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৮:৩০

ইউনিয়নবাসীর উদ্দেশ্যে ৮নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যানের খোলা চিঠি 

এমরান হোসেন লিটন
ইউনিয়নবাসীর উদ্দেশ্যে ৮নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যানের খোলা চিঠি 

প্রায় এক বছর কোন রকম সালিশ বাণিজ্য, ঘুষ কেলেঙ্কারি, একপেসি সালিশ করা, এক কথায় কোন রকম অনিয়ম করা ছাড়াই শেষ করলেন ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া ইউনিয়নের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান শেখ হোসেন আহমদ রাজন।

|আরো খবর

ইউনিয়নবাসীর সাথে আগামী দিনগুলো সুন্দর ও সোহাদ্যপূর্ণভাবে কাটানোর জন্য তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুক আইডি থেকে পাইকপাড়া ইউনিয়নবাসীর উদ্দেশ্যে এক খোলা চিঠিতে তিনি বলেন, আপনারা আমাকে পাঁচ বছরের জন্য আপনাদের সেবক হিসাবে নিযুক্ত করেছেন। ইনশাআল্লাহ আমি শতভাগ চেষ্টা করব আপনাদের সেবক হিসাবে শতভাগ কাজ করার জন্য। চিঠিতে তিনি তার ইউনিয়নবাসীর উদ্দেশ্যে কিছু নির্দেশনা মূলক উপদেশ প্রদান করে বলেছেন, অত্র ইউনিয়নে তার কোন সেকেন্ড ইন কমান্ড নাই, কোন ডান হাত বা বাম হাত নাই, নেই কোন প্রতিনিধি, এমনকি কোন মাধ্যমও নাই তার। ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে তিনি বলেন, যেই কোন বিষয়ে ইউনিয়নবাসি যেন তার সাথে সরাসরি যোগাযোগ করেন।

তিনি বলেন, তার দেওয়া নির্বাচনী ইশতেহার অনুযায়ী তিনি কারো কাছ থেকে কোন রকম বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা এবং অন্যান্য ভাতা প্রদানে কোন টাকা গ্রহণ করিবেন না এবং নির্বাচিত হওয়ার পরেও তিনি এখন পর্যন্ত কারো কাছ থেকে কোন টাকা গ্রহণ করেন নাই। বাকি সময়গুলোতেও করবেন না বলে তিনি জানান। তিনি আরও বলেন, তার দেওয়া নির্বাচনী ইশতেহার অনুযায়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামের সাথে ২৬ টি সংযোগ সড়ক রয়েছে। যা তার মেয়াদ কালের মধ্যে পাঁকা অথবা ইট এর সলিং করে দেওয়ার কথা ছিলো। তিনি মহান আল্লাহকে স্মরণ করে বলেন, তার সময় কালে সর্বোচ্চ চেষ্টা থাকবে এই রাস্তাগুলো পাঁকা অথবা ইটের সলিং করে দেওয়ার জন্য। তিনি আরো বলেন, সরকারিভাবে পর্যাপ্ত ডিপ টিউবওয়েল না থাকার কারণে হয়তোবা সবাইকে দিতে পারবেন না, কিন্তু গুরুত্বপূর্ণ স্থানগুলোর মধ্যে দেওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে। তিনি সকলের প্রতি অনুরোধ করে বলেন, ডিপ টিউবওয়েল জন্য কারো সাথে জেন কেউ কোন রকম আর্থিক লেনদেনে বিরত থাকে। তিনি বলেন, তিনি কোন প্রকার বিচার সালিশ থেকে টাকা গ্রহণ করে না। অন্য কেউ তার নাম বিক্রি করে কোন প্রকার টাকা চাইলে তাৎক্ষণিকভাবে জেন তাকে জানানো হয়।

তিনি বিশেষ ভাবে বলেন, তার নাম করে কেউ কোন রকম আর্থিক লেনদেন করিতে চাইলে সরাসরি জেন তাকে জানানো হয়।। অন্যথায় ওই আর্থিক লেনদেনের জন্য যিনি টাকা নিবেন অথবা যিনি টাকা দিবেন এর জন্য তারাই দায়ী থাকবেন। যার জন্য তিনি ব্যক্তিগতভাবে কোন দায়ী থাকবেন না।

তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে একজন প্রকৃত সেবক হিসেবে বেঁচে থাকতে চান। এবং ইউনিয়নকে সুন্দরভাবে গঠন করতে সকলের সহযোগিতা কামনা করেন। শেখ হোসেন আহমদ রাজন, চেয়ারম্যান, ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন, ফরিদগঞ্জ, চাঁদপুর।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়