চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ১২ অক্টোবর ২০২২, ২০:৪৩

আটককৃত ডাকাতদের স্বীকারোক্তিতে আরো ২ ডাকাত আটক

আটককৃত ডাকাতদের স্বীকারোক্তিতে আরো ২ ডাকাত আটক
কামরুজ্জামান টুটুল

গত সোমবার দিনগত রাতে দুই ডাকাতকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ। সেই ডাকাতদের স্বীকারোক্তিতে আরো দুই ডাকাতকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ। এ নিয়ে ডাকাতলের ৪ সদস্যকে আটক করলো পুলিশ। তাদেরকে মূলক আটক করা হয়েছে অস্ত্র আইনে। বুধবার আটতকৃত সাইফুল ইসলাম (৩৫) মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর গ্রামের নুরুল ইসলাম ডাক্তারের ছেলে।

রাসেল (৩০) চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় শশুর বাড়িতে বসবাস করে তবে তার মূল বাড়ি বরিশালে।

থানা পুলিশ জানায়, সোমবার ২ ডাকাত আটককের পর হাজীগঞ্জ থানায় নামীয় ৯ জনসহ অজ্ঞাত ৫/৭ জনকে আসামি করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে সোমবার দিবাগত রাতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের দিক-নির্দেশনায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাতবাড়িয়া রেল ক্রসিং এলাকায় চেকপোস্ট পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ। রাত দেড়টার দিকে সন্দেহজনক একটি পিকআপ ট্রাককে থামার সংকেত দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বেপরোয়া গতিতে গাড়িটি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ডাকাতেরা। পরে পুলিশের বাধায় পিকআপটি অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে দূর্ঘটনার শিকার হয় পিকআপটি।

এ সময় পুলিশ ডাকাত দলের সদস্য মো. রুমন বেপারী সুমন ও মো. বেলাল হোসেন আটক করতে সক্ষম হয়। অপর নামীয় ৭ জন ডাকাত ও অজ্ঞাতনাম ৫/৭ জন পালিয়ে যায়। পুলিশ ডাকাতবাহী পিকআপ গাড়ি (মিনি ট্রাক) থেকে ১টি লোহা ও তালা কাটার একটি কাটার, ৪ টি ধারালো হাসুয়া (কাঁচি/ছুরি)সহ পিকআপটি জব্দ করে।এ সময় মো. রুমন বেপারী সুমনকে আটক করে। সে ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ সাহেবগঞ্জ গ্রামের হাজী কমর উদ্দিন বেপারী বাড়ির জাহাঙ্গীর আলম বেপারীর ছেলে। বর্তমানে সে লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার উপজেলা সদর বসবাস করে।

আটক অপর ডাকাত মো. বেলাল হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর বাইন্যা বাড়ির মো. রুহুল আমিনের ছেলে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ জোবাইল সৈয়দ জানান,পুরো ডাকাতদলকে আটকের বিষয়ে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়