চাঁদপুর, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   লঞ্চ ধর্মঘটে বিপাকে যাত্রী সাধারণ
  •   মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০২২ কমিটিতে সংশোধনী আকারে অন্তর্ভুক্ত হলেন যারা
  •   কচুয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপির কুমিল্লায় সমাবেশে যোগদান
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ০০:৫৫

পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী

স্টাফ রিপোর্টার
পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী

৩ অক্টোবর সোমবার শারদীয় দূর্গোৎসবের মহাঅষ্টমীতে চাঁদপুর জেলার সদর মডেল থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার ও চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ডাঃ আফসানা শর্মী। এসময় তিনি উপস্থিত সকলের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

পূজা মণ্ডপ পরিদর্শনকালে পূজা আয়োজক কমিটি-কে পুলিশ সুপার বলেন- সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব।পূজাকে কেন্দ্র করে কিছু লোক সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক পোস্ট, মন্তব্য ও ছবি আপলোড করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারে। যার ফলে সাম্প্রদায়িক ভুল বোঝা-বুঝির সৃষ্টি হতে পারে। এই ধরনের সকল অপপ্রচার রোধে জেলা পুলিশ, চাঁদপুরের একটি বিশেষ টিম সার্বক্ষণিক সোশ্যাল মিডিয়া মনিটরিং এ আছে। যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান পূজা কে কেন্দ্র করে এধরনের অপপ্রচারে লিপ্ত হন তবে তাদের পরিচয় নিশ্চিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনাসহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

আপনার এলাকায় যদি কোন ব্যক্তি এ ধরনের অপপ্রচার করে থাকে তবে আমাদের অফিশিয়াল ফেসবুক পেইজে ম্যাসেজের মাধ্যমে জানাতে পারেন অথবা পুলিশ কন্ট্রোল রুম, চাঁদপুরের মোবাইল নাম্বার (০১৩২০-১১৬৮৯৮) কল করে জানাতে পারেন।

এদিন সন্ধ্যায় পুলিশ সুপারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং পুনাক সভানেত্রী পুরান বাজার নিতাইগঞ্জ মন্দিরে সার্বজনীন দূর্গা পুজা মন্ডপ পরির্দশনে গেলে বিপ্লব সাহা ও বিটু দাসসহ অন্যরা ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ'সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়