সোমবার, ২৮ নভেম্বর, ২০২২  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   লঞ্চ ধর্মঘটে বিপাকে যাত্রী সাধারণ
  •   মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০২২ কমিটিতে সংশোধনী আকারে অন্তর্ভুক্ত হলেন যারা
  •   কচুয়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপির কুমিল্লায় সমাবেশে যোগদান
  •   মতলব উত্তরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৩

বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের নেত্রী একজন : মুহম্মদ শফিকুর রহমান এমপি

শামীম হাসান

১৯৭১ সাল থেকে আজ পর্যন্ত জাতির জন্য সেবা করে যাচ্ছেন আমাদের জননেত্রী। শেখ হাসিনার মত এমন নেতার নেতৃত্বে আমরা রাজনীতি করি এর চাইতে বড় আর কি হতে পারে না। কয়দিন আগে একটি সংস্থা প্রতিবেদন উঠে এসেছে বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের নেত্রী একজন।

তিনি আরো বলেন, বহিঃ বিশ্বের ন্যায় যে কোন সময় আমাদের দেশে সংকট পরিস্থিতি সৃষ্টি হতে পারে তাই আমাদের সকলের যার যতটুকু জমি আছে তাতে ফসল চাষ করা শুরু করতে হবে। আপনাদের সাদা জামা সাদা না রেখে মাঠে নেমে যান, ফসল চাষ করেন যাতে যে কোন সংকটময় সময় আমরা সমস্যার সম্মুখীন হতে না হয়।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও আল-আমিন পাটওয়ারীর সঞ্চালনায় দেশ নেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে কথাগুলো বলেন,চাঁদপুর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।

এর আগে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি খাজে আহমেদ মজুমদার।

আলোচনা সভা পর্ব শেষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মুফতি আল-আমীন। পরে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে কেক কাটা শেষে অনুষ্ঠানে উপস্থিত সকল নেতৃবৃন্দ একটি র‍্যালি নিয়ে ফরিদগঞ্জ বাজারের মুল সড়ক পদক্ষিন করেন। র‍্যালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিনের শুভেচ্ছা স্লোগানে মুখরিত হয়ে উঠে।

আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া , মাহমুদুল হাসান মিরাজ,

উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম হাসান তাবাচ্ছুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, সাধারণ সম্পাদক আল-আমিন,পৌরসভা ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়