সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।
  •   হিজড়াদের জন্য যা থাকছে নতুন শিক্ষাক্রমে

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৬:১১

কচুয়ায় স্ত্রী’র সাথে অভিমানে স্বামীর আত্মহত্যা

মোহাম্মদ মহিউদ্দিন ও মেহেদী হাসান
কচুয়ায় স্ত্রী’র সাথে অভিমানে স্বামীর আত্মহত্যা

কচুয়ায় স্ত্রী’র সাথে অভিমান করে স্বামী নুরুল ইসলাম (২৮) বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সে উপজেলার কাদলা ইউনিয়নের মহদ্দিরবাগ গ্রামের বারেক কবিরাজ বাড়ির মৃত মনু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, দুই সন্তানের জনক নুরুল ইসলাম পেশায় একজন রিক্সা চালক। স্ত্রী রোকেয়া বেগমের সাথে সাংসারিক বিষয়াদি নিয়ে নুরুল ইসলামের প্রায়ই ঝগড়া হতো। বুধবার রাতে নিজগৃহে বিষপান করে। পরিবারের সদস্যরা টের পেলে তারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওইদিন রাত সাড়ে ১২টার দিকে নুরুল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্সেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

নুরুল ইসলামের মা সুরাইয়া বেগম জানান, দুই ভাই এক বোনের মধ্যে সে বড়। নুরুল ইসলাম রিক্সা চালিয়ে সংসার চালিয়ে আসছিল। করোনার লকডাউনের কারণে রিক্সা না চালাতে পেরে অভাব অনটনের সংসারে স্ত্রী রোকেয়া বেগমের সাথে প্রায়ই সামান্য বিষয়াদি নিয়ে বাকবিতন্ডা হতো নুরুল ইসলামের।

ঘটনার দিন রাতে সবার অগোচরে সে বিষপান করে। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, নুরুল ইসলামের মৃত্যুর বিষয়ে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়